Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / প্রভাবশালী আ.লীগ নেতার খারাপ ভিডিও সোশ্যাল মিডিয়ায়

প্রভাবশালী আ.লীগ নেতার খারাপ ভিডিও সোশ্যাল মিডিয়ায়

কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলায এলাকার একজন প্রভাবশালী আওয়ামীলীগ নেতার একটি অ’প’কর্মের ভিডিও প্রকাশ পাওয়ার পর তা ভাই’রাল হয়েছে। এ বিষয় নিয়ে সেখানকার বাসিন্দারা তী’ব্র ক্ষো’/ভ প্রকাশ করেছেন এবং সেই সাথে বইছে নি’ন্দার ঝড়। ভিডিওটি গেল মঙ্গলবার রাতের দিকে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ফে’সবুকে ছড়িয়ে পড়তে দেখা যায়।

ভিডিওটিতে দেখা গেছে, দৌলতপুর উপজেলাধীন রিফাইতপুর ইউনিয়নের এক সময়কার চেয়ারম্যান ও দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক পোশাকহীন অবস্থায় একটি ১৫/১৬ বছর বয়সী একটি কিশোরী মেয়ের সাথে কোনো একটি বাড়ির একটি কক্ষে সময় কাটাচ্ছেন।

ধারণা করা হচ্ছে, ওই কক্ষের জানালা দিয়ে কেউ আওয়ামী লীগ নেতার আ’/প’ত্তিকর এই কর্মকাণ্ডের ভিডিও গো’পনে ধারণ করে তা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়। এখন দৌলতপুরের বিভিন্ন বাজার, চায়ের দোকান, উপজেলা পরিষদ চত্বরসহ সর্বত্র চলছে আওয়ামী লীগ নেতা আব্দুর রশীদ বাবলুর আ’প’ত্তিকর কর্মকাণ্ডের ভিডিও নিয়ে আলোচনা, সমালোচনা ও নি’/ন্দার ঝড়।

উপজেলার তারাগুনিয়া এলাকার নাম প্রকাশ না করার শর্তে এক জনপ্রতিনিধি জানান, আব্দুর রশীদ বাবলুর চারিত্রিক ত্রুটি আগে থেকেই রয়েছে। রিফাইতপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জামিরুল ইসলাম বাবু বলেন, ঘটনাটি শোনার পর থেকে আমি নিজেই লজ্জা বোধ করছি। তার মতো একজন দায়িত্বশীল প্রবীন নেতা ও সাবেক ইউপি চেয়াম্যানের কাছ জনগণ এটা প্রত্যাশা করে না।

ঘটনা সম্পর্কে জানার জন্য ঐ সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আব্দুর রশিদ বাবলুকে বেশ কয়েকবার মোবাইল ফোনে কল করার মাধ্যমে যোগাযোগ করার চেষ্টা করা হয়। অ্যাডভোকেট শরীফ উদ্দিন রিমন যিনি দৌলতপুর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন তিনি বলেন, আমি ঘটনাটা শুনতে পেরেছি। তবে এই বিষয়ে আমি কিছু বলতে পারবো না, এই বিষয়ে পরে কথা বলব।

নাসির উদ্দিন যিনি দৌলতপুর থা’/নার ওসি হিসেবে রয়েছেন তিনি বলেন, আমি এ বিষয়টি সম্পর্কে অবগত নই। অভিযোগ পাওয়ার পর আইনানুগভাবে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

 

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *