Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / প্রবাসীর স্ত্রীর সাথে নেতার কুকর্মের সময় হাজির এলাকার কয়েকজন

প্রবাসীর স্ত্রীর সাথে নেতার কুকর্মের সময় হাজির এলাকার কয়েকজন

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার একটি এলাকায় ইয়াছিন মাহমুদ নামে ২৫ বছর বয়সী এক ছাত্রদল নেতার বিরুদ্ধে বিদেশে থাকা এক ব্যক্তির স্ত্রীর সাথে অশালীন কাজ করা অবস্থায় আটক করেছে এলাকার বাসিন্দারা। এই ঘটনায় ঐ এলাকায় আলোচনা সমালোচনা শুরু হয়েছে। তবে প্রবাসীর স্ত্রীর পক্ষে তার পরিবারের সদস্যরা থানায় অভিযোগ দায়ের করেছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) ওই ছাত্রনেতার বিরুদ্ধে খারাপ কাজের চেষ্টার অভিযোগে মাম”লা করেন প্রবাসীর স্ত্রীর পরিবার।

আটক ইয়াছিন মাহমুদ নাসিরনগর সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক ও উপজেলার গোকর্ণ ইউনিয়নের নুরপুর গ্রামের মজিবুর রহমানের ছেলে।

সরাইল সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আনিসুর রহমান জানান, ওই ছাত্রদল নেতার সঙ্গে প্রবাসীর স্ত্রীর দীর্ঘদিনের সম্পর্ক ছিল। তাদের দুজনেরই পৈতৃক বাড়ি একই ইউনিয়নে। সোমবার রাত ১১টার দিকে গোকর্ণ ইউনিয়নের জেঠাগ্রাম থেকে ওই নারীর বাবার বাড়ি থেকে নেতাকে আটক করে গ্রামবাসী। পরে পুলিশকে খবর দিলে তাকে থানায় নিয়ে আসা হয়।

জেলা ছাত্রদলের আহ্বায়ক ফুজায়েল চৌধুরী জানান, ইয়াছিন নাসিরনগর সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক। তিনি দলের ভাবমূর্তি ক্ষুন্ন করলে বা শৃঙ্খলা ভঙ্গ করলে তার বিরুদ্ধে দলের গঠনতন্ত্র অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

হাবিবুল্লাহ সরকার যিনি নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি ঘটনার বিষয়ে জানান, ওই ছাত্রদল নেতাকে আটক করা হয়েছে এরপর গতকাল মঙ্গলবার দুপুরের দিকে ওই নারীর পরিবারের সদস্যরা আসেন এবং তারা বাদী হয়ে খারাপ কাজের চেষ্টার মাম’লা দায়ের করেছেন। অভিযুক্তকে আদালতে পাঠানোর জন্য সকল প্রক্রিয়া সম্পন্ন হচ্ছে।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *