Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / প্রধানমন্ত্রী না থাকলে কী করবেন বুকে হাত দিয়ে জানালেন মাশরাফি

প্রধানমন্ত্রী না থাকলে কী করবেন বুকে হাত দিয়ে জানালেন মাশরাফি

‘চায়ের দোকানে বসে নমিনেশন দিয়ে দিয়েন না, কে নমিনেশন পাবে আপা বুঝবেনে’, দলীয় মনোনয়ন ইস্যুতে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা এমনটাই বলেছেন।

আগামী ১৩ নভেম্বর খুলনায় সভানেত্রী শেখ হাসিনার জনসভা সফল করতে মঙ্গলবার সকালে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এ কথা বলেন।

মাশরাফি বিন মর্তুজা বলেন, আমি বুকে হাত রেখে বলছি, প্রধানমন্ত্রী যাকে মনোনয়ন দেবেন, আমি প্রথম এসে নির্বাচনে নামব। প্রধানমন্ত্রী যে আসনে আছেন সেটি আগে ঠিক করি, তারপর আমরা বসব।

প্রধানমন্ত্রী না থাকলে নড়াইল থাকবে না, আমিও থাকব না, আপনিও থাকবেন না।’
জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিজামউদ্দিন খান নীলুর সঞ্চালনায় বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাহাউদ্দিন নাসিম। এছাড়াও বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, সদস্য নির্মল চ্যাটার্জিসহ বিভিন্ন ইউনিটের সভাপতি।

এদিকে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে সাধারণ সম্পাদক নিলু খান ও মাশরাফি দুই গ্রুপ বিভিন্ন স্লোগান দিলে বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি হয়।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *