Friday , September 20 2024
Breaking News
Home / National / প্রধানমন্ত্রী এটা করলে আমি সমর্থন দেব, জনগণের বাড়িতে হলে মন্ত্রীর বাড়িতে কেন হবে না : ওবায়দুল কাদের

প্রধানমন্ত্রী এটা করলে আমি সমর্থন দেব, জনগণের বাড়িতে হলে মন্ত্রীর বাড়িতে কেন হবে না : ওবায়দুল কাদের

সম্প্রতি লোডশেডিং নিয়ে রীতিমতো সারা-দেশজুড়েই চলছে নানা আলোচনা-সমালোচনা। সংক্রমনের রেশ কাটতে না কাটতেই দিন দিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম। আর এই পরিস্থিতিতে গোটা দেশজুড়ে লোডশেডিং দেখা দেয়ায় রীতিমতো নানা সমস্যার মধ্যে পড়তে হচ্ছে সবাইকে।

তবে এদিকেবার মন্ত্রী-এমপিদের বাসায় লোডশেডিং দেওয়ার আহ্বান জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে মঙ্গলবার (২৩ আগস্ট) সচিবালয়ে বাংলাদেশ সচিবালয় কর্মকর্তা-কর্মচারী ঐক্য পরিষদ আয়োজিত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আমি বলি মন্ত্রীর বাড়িতেও লোডশেডিং করা হোক। প্রধানমন্ত্রী যদি তা করেন, আমি সমর্থন করব। আমাদের মন্ত্রীদের বাড়িতেও লোডশেডিং হতে পারে। মানুষের বাড়িতে লোডশেডিং থাকলে মন্ত্রীর বাড়িতে, সংসদ সদস্যদের বাড়িতে কেন নয়। আমাদের যা যুক্তিসঙ্গত তা করা উচিত। ‘

সবাইকে মিতব্যয়ী হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘আমি একটাই কথা বলব। সবাই বাস্তববাদী হোন।কৃচ্ছ্র সাধন করুন। অতিরিক্ত গাড়ি, অতিরিক্ত জ্বালানি ব্যবহার করা ঠিক নয়। যারা অতিরিক্ত গাড়ি ব্যবহার করছেন, ফেরত দিন। যারা অতিরিক্ত তেল ব্যবহার করছেন তাদের বন্ধ করা উচিত।

দেশের এই চলমান অর্থনৈতিক সংকটা কাটানোর জন্য বাংলাদেশ সরকার থেকে নেয়া বেশ কিছু সিদ্ধান্ত। আর এই সিদ্ধান্তের মধ্যে অন্যতম একটি ছিল বিদ্যুৎ বাচানো। যার ফলে দেশে তৈরী করা শিডিউল ভিত্তিক লোডশেডিং।

About Rasel Khalifa

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *