Friday , September 20 2024
Breaking News
Home / Politics / প্রধানমন্ত্রী আমাকে কথা দিয়েছেন, আমার নেত্রী খালেদার মুক্তির জন্য ভোটে দাঁড়িয়েছি: আখতারুজ্জামান

প্রধানমন্ত্রী আমাকে কথা দিয়েছেন, আমার নেত্রী খালেদার মুক্তির জন্য ভোটে দাঁড়িয়েছি: আখতারুজ্জামান

মেজর (অবসরপ্রাপ্ত) আখতারুজ্জামান বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য দাঁড়িয়ে আছেন। তিনি বলেন, আজ শোক দিবসে আমি বিজয়ী। আমি আল্লাহর শুকরিয়া আদায় করছি এবং কটিয়াদী ও পাকুন্দিয়ার স্থানীয় জনগণকে ধন্যবাদ জানাই। আমি আমার নেত্রী খালেদা জিয়ার মুক্তির জন্য ভোট দিচ্ছি।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন ভবনের অডিটোরিয়ামে আপিল শুনানিতে অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

বিএনপি থেকে বহিষ্কৃত এই নেতা বলেছেন, নির্বাচনে জয়ী হয়ে খালেদা জিয়াকে মুক্ত করবেন। কমিশন সুষ্ঠুভাবে নির্বাচন করে কি না তা দেখতে নির্বাচনে আসছি। প্রধানমন্ত্রী আমাকে প্রতিশ্রুতি দিয়েছেন ভোট সুষ্ঠু হবে। আমি বিশ্বাস করতে চাই.

প্রার্থিতা বাতিলের পঞ্চম দিনে আপিল ও বৈধ প্রার্থীদের বিরুদ্ধে করা আপিলের শুনানি করছে নির্বাচন কমিশন (ইসি)। নির্বাচনে অংশ নিতে রিটার্নিং কর্মকর্তাদের সিদ্ধান্তের বিরুদ্ধে দায়ের করা আপিল চলবে দিনব্যাপী।

এর আগে সকাল ১০টায় রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন ভবনের অডিটোরিয়ামে আপিল শুনানি শুরু হয়। এতে সভাপতিত্ব করছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। এছাড়া শুনানিতে আরও চার নির্বাচন কমিশনার ও ইসি সচিব উপস্থিত রয়েছেন।

এর আগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে স্বতন্ত্র প্রার্থী ছিলেন বিএনপির বহিষ্কৃত নেতা মেজর (অবসরপ্রাপ্ত) আখতারুজ্জামান। বিএনপি ও তারেক রহমানের সমালোচনা করায় তাকে দল থেকে বহিষ্কার করা হয়।

About Zahid Hasan

Check Also

‘আ.লীগ রঙ দেখছে, কিন্তু রঙের ডিব্বা দেখেনি’ দল যে সিদ্ধান্ত নেবে মাথা পেতে নেব

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ফজলুর রহমান বলেছেন, বিএনপি যদি ব্যক্তিগতভাবে স্থানীয় নির্বাচনে দাঁড়ানোর ঘোষণা দেয়, তাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *