Friday , September 20 2024
Breaking News
Home / National / প্রধানমন্ত্রীর সন্দেহ নিয়ে যা বললেন জাপা মহাসচিব

প্রধানমন্ত্রীর সন্দেহ নিয়ে যা বললেন জাপা মহাসচিব

মাননীয় প্রধানমন্ত্রী কী বলেছেন, সে বিষয়ে আমার বলার সুযোগ নেই। তিনি আমাদের বিশ্বাস করবেন কি করবেন না সেটা তার ব্যাপার। আমি শুধু বলব, জাতীয় পার্টি নির্বাচনে আসছে। তিনি নির্বাচন ছাড়তে আসেননি বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব ড. মুজিবুল হক চুন্নু।

মঙ্গলবার বনানীতে জাতীয় পার্টি চেয়ারম্যানের কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন। মহাসচিব আরও বলেন, আমরা একটাই চাই, সুষ্ঠু নির্বাচনের পরিবেশ। বিশ্বাস অবিশ্বাসের বিষয় নয়। সুষ্ঠু নির্বাচন হলে আমরা ক্ষমতায় আসার স্বপ্ন দেখছি। আমি আপস সম্পর্কে জানি না. আমরা শুধু সুষ্ঠু নির্বাচনের কথা বলেছি। আজ না কাল আলোচনা আছে।

তাদের সঙ্গে আমাদের যোগাযোগ আছে।
তিনি বলেন, পশ্চিমারা যা চায় বাংলাদেশের মানুষও তাই চায়। যদিও আমরা বহিরাগতরা কথা বলতে চাই না। কিন্তু আমরা তাদের কথা বলার সুযোগ দিয়েছি। তবে তাদের বক্তব্য সঠিক। আমরাও চাই শান্তিপূর্ণ নির্বাচন। এ দাবির প্রেক্ষিতে নির্বাচন কমিশন ও ক্ষমতাসীন দলের সঙ্গে বৈঠক করছি।

জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদের বিষয়ে তিনি বলেন, আমি তার জন্য মনোনয়ন ফরম দিয়েছিলাম কিন্তু তিনি নেননি। তিনি নির্বাচনে এলে ভালো হবে। তবে তিনি প্রধান বিরোধীদলীয় নেতা, তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে যেতে পারেন। তবে তিনি গেলেন কি না জানি না।

About Zahid Hasan

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *