Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / প্রধানমন্ত্রীর সঙ্গে কী কথা বললেন সাঁতার কাটা ওই তরুণী, জানালেন মন্ত্রী (ভিডিও)

প্রধানমন্ত্রীর সঙ্গে কী কথা বললেন সাঁতার কাটা ওই তরুণী, জানালেন মন্ত্রী (ভিডিও)

পদ্মা সেতু উদ্বোধন শেষে মাদারীপুরের শিবচরে আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এমন সময় হঠাৎ মঞ্চের সামনে হাজির হন এক তরুণী। আপাতত সবার দৃষ্টি সেদিকেই যায়। তখন থেকেই তার সম্পর্কে বিস্তারিত জানার কৌতূহল সবার।

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের পর শনিবার মাদারীপুরের শিবচরে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেতু উদ্বোধন ও আওয়ামী লীগের জনসভা শেষে মঞ্চ থেকে বের হওয়ার প্রস্তুতি নিলে মঞ্চের সামনে পানিতে নেমে যান এক তরুণী। সেখানকার পানি সাঁতরে প্রধানমন্ত্রীর কাছে এসে কিছুক্ষণ কিছু কথা বলেন। প্রধানমন্ত্রী ওই তরুণীর সঙ্গেও কথা বলেন। প্রধানমন্ত্রীর সঙ্গে কী কথা বললেন তরুণী? ঘটনার বিষয়ে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ গণমাধ্যমকে বলেন, মেয়েটি বলছিলেন, আমার কিছু নেই, আমাদের কিছু নেই, আমাকে কিছু দিন। প্রধানমন্ত্রী তাকে বলেন, আমি দেখব, তুমি এখন ওখানে যাও, আমি তোমাকে দেখতে বলবো, পানির থেকে আগে ওদিকে যাও। আওয়ামী লীগ নেতা আরও বলেন, আমি তখন মেয়েটিকে বলেছিলাম, দেখ, তুমি পুলিশের কাছে যাও। মাননীয় প্রধানমন্ত্রী বলার পর মেয়েটি তীরের দিকে হাঁটা শুরু করে। তবে ওই তরুণীর পরিচয় পাওয়া যায়নি। আব্দুস সোবহান গোলাপ জানান, ওই তরুণী কিছুটা মানসিক ভারসাম্যহীন বোধ করেন।

উল্লেখ্য, কাঁঠালবাড়ি ইউনিয়নের বাংলাবাজার এলাকার ওই ঘাটে পদ্মা সেতুর আদলে সমাবেশ মঞ্চ সাজানো হয়। মঞ্চের সামনে পানি ও নৌকা সাজিয়ে নদীর পরিবেশ তৈরি করা হয়। প্রধানমন্ত্রীর বক্তব্যের শেষের দিকে অকল্পনীয় ঘটনা ঘটল। কড়া নিরাপত্তার মধ্যে মঞ্চের সামনে এক তরুণীকে জলে সাঁতার কাটতে দেখা গেছে। একটি লাল এবং কালো শার্ট এবং কমলা সালোয়ার পরা, তরুণী মঞ্চের সামনে বিনা বাধায় সাঁতার কাটলেন। টেলিভিশনের ক্যামেরাও সাথে সাথে ঘুরে গেল সেই তরুনীর দিকে।

About Syful Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *