Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / প্রধানমন্ত্রীর প্রেস সচিবের সম্পর্কে জানা গেল নতুন অজানা খবর

প্রধানমন্ত্রীর প্রেস সচিবের সম্পর্কে জানা গেল নতুন অজানা খবর

ইহসানুল করিম হলেন একজন সাংবাদিক তবে তিনি বর্তমানে বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রেস সচিব হিসেবে দায়িত্ব পালন করছেন। পূর্বে তিনি রাষ্ট্রপতির প্রেস সচিব হিসেবেও করেছেন দায়িত্ব পালন। সম্প্রতি জানা গেছে প্রেস সচিব ইহসানুল করিমের চুক্তি আরও দুই বছরের জন্য বাড়ানো হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রেস সচিব ইহসানুল করিমের চুক্তি আরও দুই বছরের জন্য বাড়ানো হয়েছে।

রোববার, ১৯ জুন জনপ্রশাসন মন্ত্রণালয়ের চুক্তি ও বৈদেশিক নিয়োগ শাখার উপসচিব মোহা. রফিকুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এটি বলেছে যে পূর্ববর্তী চুক্তির ধারাবাহিকতায় ১৮ জুন বা যোগদানের তারিখ থেকে বর্ধিতকরণ কার্যকর হবে।

২০১৫ সালের ১৫ জুন ইহসানুল করিম এক বছরের জন্য প্রধানমন্ত্রীর প্রেস সচিব হিসেবে নিযুক্ত হন। তার চুক্তি পরবর্তী দুই থেকে তিন বছরের জন্য বাড়ানো হয়। তার শেষ তিন বছরের চুক্তির মেয়াদ শেষ হয়েছে ১৭ জুন।

ইসানুল করিম প্রেস সচিবের দায়িত্ব পালন করছেন।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব হিসেবে নিয়োগের আগে, ইহসানুল করিম রাষ্ট্রপতির প্রেস সচিব এবং বাংলাদেশ সংবাদ সংস্থার ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

প্রসঙ্গত, যার যার দায়িত্ব তার তার কাছে গুরুত্বপূর্ণ। প্রধানমন্ত্রীর প্রেস সচিব এই পদে আসীন হাবর থেকে খুব সততার সহিত করে যাচ্ছেন দায়িত্ব পালন। তার সততা ও নিষ্ঠার কারণেই আরো দুই বছর তার চাকরির মেয়াদকাল বাড়ানো হয়েছে।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *