Friday , September 20 2024
Breaking News
Home / National / প্রধানমন্ত্রীকে নিয়ে আলালের কটূক্তি দেশের জনগণের জন্য হেয়প্রতিপন্ন,ভিডিও দ্রুত সরানোর নির্দেশ হাইকোর্টের

প্রধানমন্ত্রীকে নিয়ে আলালের কটূক্তি দেশের জনগণের জন্য হেয়প্রতিপন্ন,ভিডিও দ্রুত সরানোর নির্দেশ হাইকোর্টের

সম্প্রতি বেশ কিছুদিন আগে প্রধানমন্ত্রী কে নিয়ে কটুক্তি করে আলোচনা সমালোচনার মুখে পড়েন বিএনপি যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল। কুরুচিপূর্ণ মন্তব্য করেন প্রধানমন্ত্রী কে নিয়ে যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালের কটূক্তিপূর্ণ বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম থেকে দ্রুত সরানোর নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

বুধবার বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চ এই নির্দেশ দেন। বিটিআরসির চেয়ারম্যানকে এই নির্দেশ বাস্তবায়ন করতে বলা হয়েছে। এর আগে বিষয়টি আদালতের নজরে আনেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

এর আগে মঙ্গলবার এই অভিযোগ দায়ের করেন ঢাবির শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের জনসংখ্যা বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী নুরুদ্দীন আহমেদ ও বিজয় ৭১ হলের ফুয়াদ হোসেন শাহাদাত।

অভিযোগে উল্লেখ করার হয়, মোয়াজ্জেম হোসেন আলাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছেন যা তারা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত একটি ভিডিওতে দেখতে পান। সরকার ও দেশের জনগণের জন্য বিষয়টি হেয়প্রতিপন্ন ও মানহানিকর। এ ব্যাপারে তারা আইনানুগ ব্যবস্থা গ্রহণের আবেদন জানান।

হাইকোর্ট কুরুচিপূর্ণ সেসব বক্তব্য সরানোর নির্দেশ দিলেও বিতর্কিত মোয়াজ্জেম হোসেন আলালের বিরুদ্ধে কোনো পদক্ষেপ নিয়েছে বলে এখনো জানা যায়নি। যদিও অভিযোগ করার সময় তারা এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণেরও আবেদন জানান। এখন দেখার বিষয় পরবর্তীতে আদালতে এ ব্যাপারে কোন আইনগত ব্যবস্থা নেই কিনা বা নিলেও কি ধরনের আইনগত ব্যবস্থা নেই।

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *