Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / প্রথম সন্তানের মুখ দেখা হলো না সেই মনিরের, আশা অপূর্ণই থেকে গেল

প্রথম সন্তানের মুখ দেখা হলো না সেই মনিরের, আশা অপূর্ণই থেকে গেল

গতকাল শনিবার রাত ১০টার দিকে চট্টগ্রামের সীতাকুণ্ডের ( Sitakunda Chittagong ) কনটেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনার খবর পেতেই নিজ দলের সঙ্গে ছুটে আসেন ফায়ার সার্ভিসে ( fire service ) ফায়ার ম্যান মনির ( Monir )ুজ্জামান মনির ( Monir )। নিজের জীবনের কথা একটি বারের জন্যও না ভেবে আগুন নেভাতে চেষ্টা করে যান তিনি। কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস! আগুন নেভাতে গিয়ে প্রাণ দিতে হলো নিজেকেই।

এদিকে এক সপ্তাহ আগে প্রথম সন্তানের জন্ম হয়। কয়েকদিনের মধ্যে ছুটিতে মেয়েকে দেখতে যাওয়ার কথা ছিল মনির ( Monir )ুজ্জামান মনির ( Monir )ের। কিন্তু সেই আশা অপূর্ণই থেকে গেল।

শনিবার (৪ জুন ( June )) রাতে ( night ) চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি ইউনিয়নে বিএম কন্টেইনার ডিপোতে বিস্ফোরণে মনির ( Monir ) নিহত হন।

মনির ( Monir )ুজ্জামান মনির ( Monir ) গতকাল রাতে ( night ) ( Last night ) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ( Chittagong Medical College Hospital ) মারা যান।

জানা গেছে, মনিরের বাড়ি কুমিল্লার নাঙ্গলকোটের সাতবাড়িয়া ইউনিয়নের নয়ারা গ্রামে। সে ওই গ্রামের বীর মুক্তিযোদ্ধা শামসুল হকের ছেলে। তারা পাঁচ ভাই এক বোন। বিয়ে করেছেন বরিশালে। এক সপ্তাহ আগে বরিশালে বাবার বাড়িতে কন্যা সন্তানের জন্ম দেন তার স্ত্রী। এটি এই দম্পতির প্রথম সন্তান।

সাতবাড়িয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য জয়নাল আবেদীন জানান, কয়েকদিন আগে মনিরকে ঢাকা থেকে চট্টগ্রাম ফায়ার সার্ভিসে বদলি করা হয়েছে। একমাত্র সন্তানকে দেখতে বরিশালে যাওয়ার কথা ছিল তার। কিন্তু সুযোগ পাননি তিনি। আমরা তার মৃত্যুতে শোকাহত।

এদিকে মনিরের মৃত্যুর খবরে গভীর শোক প্রকাশ করে পরিবার-স্বজনদের প্রতি সমবেদনা জানিয়ে নাঙ্গলকোট থানার ওসি ফারুক হোসেন সংবাদ মাধ্যমকে জানান, এ ঘটনায় তাদের পক্ষ থেকে যে ধরনের সহায়তা দরকার, তার কোনো কিছুই কমতি রাখবেন না তিনি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *