Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / প্রথম আলো দিনদিন রসাতলে যাচ্ছে: বর্ষা

প্রথম আলো দিনদিন রসাতলে যাচ্ছে: বর্ষা

সোমবার (৩০ অক্টোবর) প্রথম আলো অনলাইন ‘গাজীপুরে শ্রমিকদের বিক্ষোভে অনন্ত জলিলের কারখানায় আ/গুন’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ করে। এ খবর প্রকাশের পর অনন্ত জলিল বলেন, এ তথ্য সম্পূর্ণ মিথ্যা। আর তার স্ত্রী বর্ষা প্রথম আলোর বিরুদ্ধে অনেক ক্ষোভ প্রকাশ করেছেন।

সোমবার রাত ৮টা ৪১ মিনিটে বর্ষা প্রথম আলোর প্রতিবেদনের স্ক্রিনশট ফেসবুকে শেয়ার করে লিখেছেন, শান্তিতে বিশ্রাম নিন।
“গাজীপুরে শ্রমিকদের বিক্ষোভে অনন্ত জলিলের কারখানায় আ/গুন”- এই হাস্যকর খবরটি করেছে প্রথম আলো। এটা হাস্যকর কারণ তারা কিছু যাচাই না করেই খবর তৈরি করে।

বর্ষা প্রথম আলোর সমালোচনা করে বলেন, দিনদিন রসাতলে যাচ্ছে প্রথম আলো!!অযোগ্য সাংবাদিকরা, সত্যিকার অর্থে হলুদ সাংবাদিকদের দ্বারা একটি প্রতিষ্ঠান পরিচালনা করলে যা হয়।

প্রথম আলোর খবরে বলা হয়, গাজীপুর শহরের কোনাবাড়ি এলাকায় বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ চলাকালে অনন্ত জলিল গ্রুপের একটি পোশাক কারখানায় আ/গুন দেওয়া হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আ/গুন নিয়ন্ত্রণের চেষ্টা করছেন।

এরপর অনন্ত জলিল ফেসবুক পোস্টে বলেন, ‘আমার দুটি গ্রুপ অফ কোম্পানির আছে, একটি এজেআই গ্রুপ এবং আরেকটি এবি গ্রুপ। দু্টিই সাভারের হেমায়েতপুরে।

অনন্ত প্রথম আলোকে উদ্দেশ্য করে বলেন, “এটা আমার বিনোদন জগতের খবর নয়, যা ইচ্ছা লিখে দিলাম। এটা রপ্তানি পোশাক শিল্পের খবর, বাংলাদেশের অর্থনীতিতে এজেআই ও এবি গ্রুপের বড় ভূমিকা রয়েছে। বিদেশি ক্রেতাদের কাছে আমি এবং আমার কোম্পানির ভাবমূর্তি নষ্ট করে এমন সংবাদ না প্রকাশ করার জন্য অনুরোধ করছি।

অনন্তের ফেসবুক পোস্টের পর প্রথম আলো তাদের খবর সংশোধন করে।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *