Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / প্রথমবার সোশ্যাল মিডিয়ায় নীরবতা ভাঙলেন আরিয়ান

প্রথমবার সোশ্যাল মিডিয়ায় নীরবতা ভাঙলেন আরিয়ান

দীর্ঘ ২৮ দিনের বন্দিদশা পেরিয়ে শনিবার (৩০ অক্টোবর) সকালে মুম্বাইয়ের আর্থার রোড জেল থেকে নিজ বাড়ি ফেরেন বি-টাউনের তুমুল জনপ্রিয় ও খ্যাতিমান অভিনেতা শাহরুখ-পুত্র আরিয়ান খান। এর আগে মাদক আইনে করা মামলায় গত ৩ অক্টোবর আরিয়ানকে গ্রেপ্তার করে ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরো এনসিবি।

তবে এরই মধ্যে ঘরের ছেলে ঘরে ফেরায় কিং খানের মান্নাত-এ বইছে খুশির জোয়ার। তবে গেলো এক মাসে আরিয়ান খানের মনের ওপর যে ঝড় বয়ে গেছে, নিজের ঘরে ফিরে এলেও সেই ভয়াবহতাকে ভুলে যাওয়া কঠিন। বাড়ি ফিরেই বাবা-মাকে জড়িয়ে ধরে কেঁদেছেন শাহরুখপুত্র। কারামুক্তির পর এই প্রথমবার সোশ্যাল মিডিয়ায় নীরবতা ভাঙলেন ২৩ বছর বয়সী এই তারকা সন্তান।

ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্টের প্রোফাইল ছবিটি ডিলিট করে দিয়েছেন আরিয়ান। এখন সেখানে ফাঁকা, শূন্যতা। এই ডিলিটের মাধ্যমে আরিয়ান যেন নিজেকে আরও আড়াল করে নিলেন। তবে ২০১৩ সালে ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খুললেও এ পর্যন্ত মাত্র ২৪টি পোস্ট দিয়েছেন তিনি। ১৯ লাখের বেশি অনুসারী রয়েছে তার। তিনি ফলো করেন মাত্র ৪৩৭ জনকে।

মাদক মামলায় দীর্ঘ ২৬ দিন কারাভোগের পর জেল থেকে মুক্তি মিললেও আরিয়ানের জামিন খুব সহজ হবে না। অন্য আট-দশজনের মতো স্বাভাবিকভাবে চলতে পারবেন না তিনি। আদালতের দেয়া বেশকিছু নিয়ম মেনে চলতে হবে তাকে। এদিকে জানা গেছে, ছেলেকে নিয়ে বেশ চিন্তিত শাহরুখ। এক মুহুর্তের জন্যও চোখের আড়াল করছেন না তাকে।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *