Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / প্রথমবারের মতো আমেরিকায় যেতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছেন শাকিব

প্রথমবারের মতো আমেরিকায় যেতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছেন শাকিব

বাংলা সিনেমার অন্যতম দাপটে অভিনেতা শাকিব খান। দীর্ঘ দুই দশকেরও বেশি সময় ধরে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে রাজ করে চলেছেন তিনি। অভিনয় কর্মজীবনে একাধিক ব্যবসায় সফল সিনেমা উপহার দিয়েছেন ভক্তদের, সেই সঙ্গে পেয়েছেন কোটি কোটি ভক্তদের ভালোবাস-সহ নানা নামিদামি পুরস্কার। কিন্তু এবার তিনি পাড়ি জমালেন আমেরিকায়।

শুক্রবার (১২ নভেম্বর) সকাল ৭টায় টার্কিশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে যুক্তরাষ্ট্রের উদ্দেশে উড়াল দিয়েছেন গুণী এই অভিনেতা।

কারণ সম্পর্কে ঢালিউডের এই শীর্ষ নায়ক বলেন- ১৪ নভেম্বর নিউ ইয়র্ক শহরে বসছে মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠান ‘ঐক্য-চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড ২০২১’র আসর। স্বাধীনতার ৫০ বছর উপলক্ষে ওই অনুষ্ঠানের অন্যতম অতিথির দাওয়াত পেয়েছেন। আর তাতে অংশ নিতেই আমেরিকা যাত্রা।

১৬ তম চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠান পরিচালনা করছেন ইজাজ খান স্বপন। তিনি বলেন, শাকিব খান ছাড়াও দেশের জনপ্রিয় অনেক তারকারা সেখানে যাচ্ছেন। যুক্তরাষ্ট্রে দেশের একাধিক গুণী শিল্পীরা রয়েছেন। তারাও অংশ নেবেন।

যুক্তরাষ্ট্রে যাওয়ার আগে শাকিব বলেন, চ্যানেল আইয়ের একটি মহৎ উদ্যোগ নিয়েছে সেখানে আমি শামিল হতে পারছি এটা সৌভাগ্যের। তাছাড়া কোভিডের কারণে দীর্ঘদিন দেশের বাইরে যাওয়া হয়নি। চ্যানেল আইয়ের অনুষ্ঠানের পাশাপাশি ঘোরাঘুরি করে নিজেকে একটু সময়ও দিতে পারবো।

প্রসঙ্গত, ১৯৯৯ সালে ‘অনন্ত ভালবাসা’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন শাকিব খান। এরপর একনাগারে বেশকিছু ব্যবসায় সফল সিনেমা উপহার দিয়ে জায়গা করে নেন সবার মনে। বর্তমানে ঢালিউডে সর্বোচ্চ পারিশ্রমিক গ্রহনকারী অভিনেতাদের মধ্যে তিনি একজন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *