Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / প্রতি ঘরের একজনকে চাকরি দেওয়ার ঘোষণা স্বতন্ত্র প্রার্থী সুমনের

প্রতি ঘরের একজনকে চাকরি দেওয়ার ঘোষণা স্বতন্ত্র প্রার্থী সুমনের

চট্টগ্রাম-১১ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য জিয়াউল হক সুমন নির্বাচিত হলে যোগ্যতা অনুযায়ী প্রতিটি বাড়ি থেকে একজনকে চাকরি দেওয়ার ঘোষণা দিয়েছেন। সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরে রাজধানীর ৩০ নম্বর ওয়ার্ডের পুরাতন পোস্ট অফিস এলাকার র‌্যালি কলোনি এলাকায় স্থানীয়দের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ ঘোষণা দেন।

কেটলি প্রতীক নিয়ে নির্বাচন করা জিয়াউল হক সুমন বলেন, অতীত ভুলে যান। আমি তোমার ভাই। প্রতিটি বাড়ি থেকে একজনের কর্মসংস্থান নিশ্চিত করব। কারণ একটি পরিবারে একজনের চাকরি আছে, মানে পুরো পরিবার বেঁচে আছে। তাই দোয়া ও ভোট দিয়ে আমাকে আপনাদের সেবা করার সুযোগ দিন।

পরে ইসলামিয়া কলেজ সংলগ্ন দারোগাহাট এলাকায় স্থানীয় জনপ্রতিনিধি ও সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন তিনি।

সভায় উপস্থিত ছিলেন সরকারি সিটি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও ৩০ নং ওয়ার্ড নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক আনিসুর রহমান লিপন, গফুর সরদার, মোতালেব মাস্টার, র‌্যালি ব্রাদার্স কলোনির উপদেষ্টা আমিনুল হক প্রমুখ। আলমগীর, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক রকিবুল আলম সাজী, সদরঘাট থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক জাহাঙ্গীর আলম পারভেজ, চট্টগ্রাম ছাত্রলীগের সহ-সম্পাদক মো. রাশেদ ও সদরঘাট থানার আহ্বায়ক মোঃ আকবর হোসেন রাজন।

চট্টগ্রাম-১১ (চট্টগ্রাম সিটি করপোরেশনের ২৭, ২৮, ২৯, ৩০, ৩৬, ৩৭, ৩৮, ৩৯, ৪০ ও ৪১ নম্বর ওয়ার্ডে) মোট সাতজন প্রার্থী মনোনীত হয়েছেন। আওয়ামী লীগের নৌকা প্রতীক পেয়েছেন এম আব্দুল লতিফ। এছাড়া বাকি প্রার্থীদের মধ্যে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের মুহাম্মদ জয়নুল আবেদীন চেয়ার পেয়েছেন, গণফোরামের উজ্জ্বল ভৌমিক পেয়েছেন উদয়মন সূর্য, তৃণমূল বিএনপির দীপক কুমার পালিত পেয়েছেন সোনালী আঁশ, ন্যাশনাল পিপলস পার্টির নারায়ণ রক্ষিত পেয়েছেন আম ও বাংলাদেশ সুপ্রিম পার্টির মো. একতার প্রতীক পেয়েছেন মোঃ মহি উদ্দিন।

About Zahid Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *