Friday , September 20 2024
Breaking News
Home / National / প্রতিমন্ত্রীর কাছে নানির বাড়িতে বিমানবন্দর চালুর দাবি রেলমন্ত্রীর স্ত্রী শাম্মীর

প্রতিমন্ত্রীর কাছে নানির বাড়িতে বিমানবন্দর চালুর দাবি রেলমন্ত্রীর স্ত্রী শাম্মীর

প্র‍থম স্ত্রীর মৃত্যুর পর চলতি বছরের গত ৫ জুন দ্বিতীয়বারের মতো দিনাজপুরের বিরামপুরের শাম্মী আকতার মনির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন রেলপথ মন্ত্রী নূরুল ইসলাম সুজন। দাম্পত্য জীবন বেশ ভালই কাটছে তাদের। এদিকে শাম্মী আক্তারের নানি বাড়ি ঈশ্বরদীতে। সেখানে একটি বিমানবন্দর থাকা সত্বেও সেটি এখন বন্ধ।

আর তাই এবার সেখানকার মানুষের কথা ভেবে বিমানবন্দরটি আবারো চালুর জন্য বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীর কাছে দাবি জানিয়েছেন তিনি। বৃহস্পতিবার (৭ অক্টোবর) সৈয়দপুর-কক্সবাজার রুটে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ফ্লাইট চালুর উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রী-প্রতিমন্ত্রীর সঙ্গে অংশ নেন তিনি।

শাম্মী আক্তার বলেন, ‘আগে ঢাকায় এসে তারপর কক্সবাজারের ফ্লাইটে উঠতে হতো। এখন সৈয়দপুর থেকেই বিমানে কক্সবাজার যাওয়া যাবে। আমার নানির বাড়ি ঈশ্বরদীতে, কিন্তু সেখানকার বিমানবন্দরটি বন্ধ। জানি না কেন বন্ধ। আমার একটা দাবি ভাইয়ার (বিমান প্রতিমন্ত্রী) কাছে, তার মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে যেন বিমানবন্দরটি আবারও চালুর প্রস্তাব তোলা হয়। তাহলে ঈশ্বরদীর যাত্রীদের উপকার হতো।’

বৃহস্পতিবার সৈয়দপুর বিমানবন্দর থেকে দুপুর ১২টায় কক্সবাজার রুটে ছেড়ে যায় বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ফ্লাইট বিজি-৫৯২।

জানা গেছে, প্রতি বৃহস্পতিবার সকাল ৯টা ২০ মিনিটে সৈয়দপুর থেকে কক্সবাজারের উদ্দেশে ছেড়ে যাবে বিমান। আর প্রতি শনিবার দুপুর ১টা ২৫ মিনিটে কক্সবাজার থেকে সৈয়দপুরের পথে রওনা দেবে একটি ফ্লাইট।

বিমান বাংলাদেশের যাত্রীদের জন্য রংপুর শহরের পর্যটন মোটেল ও দিনাজপুর জেলার পুরনো বিমান অফিস, প্রেসক্লাব, কালিতলা থেকে সৈয়দপুর বিমানবন্দর পর্যন্ত বিনামূল্যে এসি কোচ সার্ভিস দেওয়া হচ্ছে। বর্তমানে বিশ্বের অন্যান্য দেশের পাশাপাশি বাংলাদেশের বিমান যোগাযোগ ব্যবস্থাও বেশ উন্নত হয়েছে। এছাড়া যাত্রীদের সুবিধার্থে নানা পদক্ষেপ গ্রহন করছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। আর সেহেতু এখন কম খরচেই আকাশ পথ বেছে নিচ্ছেন যাত্রীরা।

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *