Friday , September 20 2024
Breaking News
Home / National / প্রতারিত হওয়া সবাই আমার সাথে যোগাযোগ করে চলেছে: ইলিয়াস

প্রতারিত হওয়া সবাই আমার সাথে যোগাযোগ করে চলেছে: ইলিয়াস

গায়ক ইলিয়াস হোসেন মডেল-অভিনেত্রী সুবাহ শাহ হুমাইরার বিরুদ্ধে অভিযোগ করেছেন যে, সুবাহ তার সাথে প্রতারনা করেছে। ইলিয়াস আরো অভিযোগ করেন, শুধু তার সাথে নয় আরও অনেক লোকের সাথে প্রতারনা করেছে সুবাহ। সুবাহ লোকদের ব্লাকমেইল করে স্বার্থ হাসিল করে থাকে। সুবাহ ইলিয়াসের কাছে আরও গোপন করেছে যে, সুবাহার আগে বিয়ে ছিল। ইলিয়াস বলেছে তার কাছে সকল ধরনের প্রমাণ আছে। সুবাহ সব কিছু অস্বীকার করেছে।

গোপনে বিয়ে করে প্রকাশ্যে কাদা ছোড়াছুড়ি করে আলোচনায় আসেন সংগীতশিল্পী ইলিয়াস হোসেন ( Elias Hossain ) ও মডেল-অভিনেত্রী সুবাহ শাহ হুমাইরা। ( Subah Shah Humaira. ) গত ( Past ) বছরের ১ ডিসেম্বর ( December ) তাদের বিয়ে হয়। কিছুদিন পর বিয়ের খবর প্রকাশ্যে আসে। কিন্তু সেই সুসংবাদ বেরিয়ে আসার সঙ্গে সঙ্গে নানা বিতর্কের অবতারণা হয়।

এক মাসের মধ্যে ইলিয়াস-সুবাহ দম্পতির মধ্যে ফাটল ধরে। সুবাহ বাদী হয়ে ইলিয়াসের বিরুদ্ধে খারাপ ভিডিও সংশ্লিষ্ট আইনে যৌতুক দাবিসহ মামলা করেন। অন্যদিকে ইলিয়াসও সুবাহর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন। দুজনই বর্তমানে আদালতে লড়ছেন। সেখানেই তাদের সব অভিযোগের সমাধান করা হবে।

চলমান এই দ্বন্দ্বের মধ্যেই সামনে এসেছে নতুন খবর। ইলিয়াসের আগে আরেকটি বিয়ে করেছিলেন সুবাহ! গাইবান্ধা ( Gaibandha ) থানায় দায়ের করা অভিযোগের ভিত্তিতে ২০১৭ সালে ( ) বিয়ের খবর আসে। সেখানে খারাপ ছবি নির্মান সংশ্লিষ্ট আইনে অভিযোগ করেন সুবাহ।

অভিযোগ অনুসারে, তিনি একটি অবৈধ সম্পর্কের সাথে ধরা পড়েছিলেন এবং এটি তার মোবাইল ফোনে রেকর্ড করা হয়েছিল। পরে তাকে ব্ল্যাকমেইল করা হয়। সুবাহার জানান, মামলার কপিতে সাক্ষী হিসেবে তার স্বামীর নাম লেখা হয়েছে। মামলার একটি অনুলিপি তার বর্তমান স্বামী গায়ক ইলিয়াসের কাছে প্রকাশ করেছেন সুবাহার। ( Subahar. ) তবে সুবাহ ইলিয়াসের ( Subah Elias ) অভিযোগ অস্বীকার করেছেন।

এদিকে ইলিয়াসকে নিয়ে বিভিন্ন গণমাধ্যমে মিথ্যাচার করছেন সুবাহ। বিষয়টি স্পষ্ট করতে আজ (১৬ মার্চ) সকালে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও বার্তা প্রকাশ করেন গায়ক।

সেখানে তিনি উল্লেখ করেছেন যে, সুবাহ সমগ্র জাতিকে এবং আমাকেও বলেছিলেন যে আমি তার প্রথম স্বামী। কিন্তু না, সে সবার সাথে প্রতারণা করেছে। এর আগেও সুবাহের বিয়ে হয়েছিল। তবে আমার বিয়ের সময় সুবাহ কাবিননামা চিঠিতে নিজেকে কুমারী বলে উল্লেখ করেছিল। সে আমার সাথে প্রতারনা করেছে।

ইলিয়াস আরও জানান, ২০১৭ সালে গাইবান্ধা থানায় দায়ের করা মামলায় সুবাহ বিবাহিত বলে উল্লেখ করেন। এখন যদি সুবাহ নিজেকে অবিবাহিত দাবি করে, তাহলে সে ওই সময় পুলিশের সঙ্গে প্রতারণা করেছে। তবে তার মামলা ভুয়া। মানুষকে ব্ল্যাকমেইল করার উদ্দেশ্যে তিনি এ মামলা করেন। আর সুবাহ যদি তার আগের বিয়ের কথা স্বীকার করে তাহলে সে আমার সাথে প্রতারণা করেছে। কারণ কাবিননামায় তিনি নিজেকে কুমারী হিসেবে উল্লেখ করেছেন। আমার কাছে সব প্রমাণ আছে।

এদিকে গাইবান্ধার ইয়াসির আরাফাতের বিয়ের তথ্য প্রসঙ্গে তিনি বলেন, কয়েকদিন আগে এ তথ্য আমার কাছে এসেছে। তারপর একটি ভাল পরীক্ষা করা যাক. আমি যখনই সত্য খুঁজে পাই, তখনই তুলে ধরি।

ইলিয়াসের বিরুদ্ধে মামলা করার জন্য সুবাহর সমর্থকদের সতর্ক করে গায়ক বলেন, যারা সুবাহকে আমার বিরুদ্ধে মিথ্যা মামলা করতে সাহায্য করেছে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেব।

ইলিয়াসের মন্তব্য, প্রতারক মেয়েকে সমর্থন করে নিজের ভাবমূর্তি নষ্ট করবেন না। এতক্ষণ চুপ করে ছিলাম। কিন্তু এবার মুখ খুলতে বাধ্য হলাম। আমি খুব খারাপভাবে প্রতারণার শিকার হলাম। আজ হোক কাল হোক দোষীর বিচার হবে। অন্যান্য যাদের সাথে সুবাহ প্রতারণা করেছে তারাও আমার সাথে যোগাযোগ করেছিল।

সুবাহ ও ইলিয়াস একে অন্যের বিরুদ্ধে মামলা করেছে। ইলিয়াস বলেছেন, সুবাহকে যারা সহযোগিতা করেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিবেন তিনি। তিনি আরো বলেন, সত্যের জয় হবে সুবাহ একদিন তার কর্মকান্ডের জন্য সাজা পাবে। ইলিয়াস আরো বলেন, তিনি আর মুখ বুজে থাকবেন না। দোষীর সাজার ব্যবস্থা করবেন তিনি।

About bisso Jit

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *