Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / প্রতাপশালী শামীম ওসমানের ভিডিও কুড়ালো প্রশংসা (ভিডিও)

প্রতাপশালী শামীম ওসমানের ভিডিও কুড়ালো প্রশংসা (ভিডিও)

আমাদের কাছে একজন রাজনীতিবিদ সম্পর্কে একটি বদ্ধমূল ধারনা রয়েছে আর সেটা হলো রাজনীতিবিদেরা দোর্দান্ত প্রতাপশালী, কর্তৃত্ববাদী, মিছিল কিংবা আন্দোলনের অগ্রে থাকা নেতৃত্বদানকারী, সংসার বিরাগী একজন ব্যক্তি। তবে আমরা যেটা মনে করে থাকি সেটা কিন্তু নেতাদের নেতৃত্ব দেওয়ার একটি সাম্যক রূপ। বাইরে যাই করেন না কেন, দিনশেষে তিনি যখন ঘরে ফেরেন তখন তিনি একজন পিতা, স্বামী, বাবা-মা’র সন্তান কিংবা অন্য স্বজনদের নিকট কাছের আন্তরিক কোনো ব্যক্তি। শামীম ওসমান নারায়নগন্জের একজন আলোচিত রাজনীতিবিদ এবং সেই সাথে তার রাজনীতির ধারা অন্যদের থেকে ভিন্ন যার কারনে তিনি তার রাজনৈতিক জীবন জুড়ে প্রায় আলোচনায় ছিলেন।

রাজনীতিক শামীম ওসমান। নারায়ণগঞ্জের ওসমান পরিবারের শামীম ওসমানকে চেনেন না হয়তো ছেলে-বুড়ো এমন কেউ নেই দেশে। তার বড় পরিচয় তিনি একজন প্রতাপশালী দাপুটে রাজনীতিবিদ। নারায়ণগঞ্জের জনগুরুত্বপূর্ণ প্রায় সবকিছুতেই আগে চলে আসে এই তুখোড় রাজনীতিকের নাম।

বেশকিছু দিন ধরে একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরছে। ভিডিওতে দেখা যাচ্ছে, শামীম ওসমান একটি শি’শুকে কোলে বসিয়ে আদর-আহ্লাদ করে আরবি হরফ (বর্ণমালা) শেখাচ্ছেন। তিনি আঙুল দিয়ে ধরিয়ে দিচ্ছেন একেকটি হরফ, আর আধোবুলিতে আওড়াচ্ছে শি’শুটি। ভিডিওতে শামীম ওসমানের শান্তসৌম্য চেহারা ও শি’শুকে আদর করার স্নিগ্ধ দৃশ্য নেটিজেনদের ব্যাপক প্রশংসা কুড়িয়েছে।

সামাজিকমাধ্যমে কোটি মানুষের কাছে পৌঁছে যাওয়া ওই ভিডিওতে শামীম ওসমানের কাছের কিংবা দূরের মানুষের প্রশংসা মন্তব্যে ধারণা করা যায়, মাঠের শামীম ওসমানের সঙ্গে হয়তো ঘরের শামীম ওসমানের বিস্তর ফারাক রয়েছে।

উল্লেখ্য, শামীম ওসমানের বড় ভাই নাসিম ওসমান জাতীয় পার্টির একজন সরব নেতা এবং সেই সাথে দলটির সংসদ সদস্য হিসেবেও নির্বাচিত হয়েছিলেন। তার ছোট ভাই সেলিম ওসমান জাতীয় পার্টি থেকে সংসদ সদস্য। তাদের পিতা একেএম সামসুজ্জোহা বাংলাদেশের প্রথম সংসদের সদস্য ছিলেন এবং তাদের দাদা এম ওসমান আলী ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সদস্য। তবে অনেকেই স্বীকার করেন, শামীম ওসমান বর্তমান সময়ে একজন উদার রাজনীতিবিদ। তিনি তার এলাকার মানুষের কল্যানে বড় ধরনের ভূমিকা পালন করছেন।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *