Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / প্রচারে দেখা গেল ভিন্ন চিত্র: নিজে প্রার্থী হয়েও অন্য প্রার্থীর জন্য ভোট চাইছেন মুনিয়া

প্রচারে দেখা গেল ভিন্ন চিত্র: নিজে প্রার্থী হয়েও অন্য প্রার্থীর জন্য ভোট চাইছেন মুনিয়া

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-১ (শৈলকুপা উপজেলা) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনী লড়াইয়ে নেমেছেন স্বামী-স্ত্রী। তারা হলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি নজরুল ইসলাম দুলাল ও তার স্ত্রী মুনিয়া আফরিন। ‘ট্রাক’ প্রতীক পেয়েছেন নজরুল ইসলাম। ‘ফুলকপি’ মুনিয়া আফরিনের প্রতীক। সোমবার (১৮ ডিসেম্বর) তারা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে তাদের প্রতীক গ্রহণ করেন। এরপর থেকেই প্রচারণা চালান তারা।

কিন্তু প্রচারে দেখা গেল ভিন্ন চিত্র। তিনি নিজে প্রার্থী হলেও স্বামী নজরুল ইসলাম দুলালের পক্ষে ভোট চাইছেন স্ত্রী মুনিয়া আফরিন। করছেন উঠান বৈঠক। এমনই কিছু ছবি প্রতীক বরাদ্দের পর থেকেই ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে শৈলকুপা পৌর এলাকার হাবিবপুর এলাকায় স্বামীর ট্রাক প্রতীকের পোস্টার বিতরণ করে ভোট চান মুনিয়া আফরিন। সেখান থেকে নজরুল ইসলামের পোস্টার নিয়ে যাওয়া ভ্যানচালক এরশাদ জানান, তিনি নিজে প্রার্থী হলেও তিনি তার স্বামী নজরুল ইসলামের পক্ষে পোস্টারটি দিয়েছেন এবং ভোট দিতে বলেছেন।

জানতে চাইলে স্বতন্ত্র প্রার্থী মুনিয়া আফরিন বলেন, ‘আমি নিজের জন্য এবং আমার স্বামীর জন্যও প্রচারণা চালাচ্ছি।প্রথম দিনে শৈলকুপার ভাটই এলাকায় নারীদের কাছে স্বামীর জন্য ভোট চেয়েছি। তবে কোন গ্রাম নামটা মনে করতে পারছি না।’

তিনি আরও বলেন, ‘স্ত্রী হিসেবে আমার একটা দায়িত্ব আছে। আমি স্বামীর পাশাপাশি নিজের জন্য মানুষের কাছে যাচ্ছি। ভোটাররা যাকে খুশি ভোট দেবেন। কারণ শৈলকুপার ভোটাররা পরিবর্তন চায়।

এ বিষয়ে বক্তব্য জানতে তার স্বামী নজরুল ইসলাম দুলালের ব্যক্তিগত ফোনে একাধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ করেননি। এমনকি ক্ষুদে বার্তা পাঠিয়েও সাড়া মেলেনি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান সংসদ সদস্য আবদুল হাই। ফলে স্বতন্ত্র প্রার্থী হন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলাম দুলাল। তার স্ত্রী মুনিয়া আফরিনও একই আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরপর থেকেই আলোচনায় আসেন এই জুটি।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *