Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / প্রকাশ্যে যুবককে কষে থাপ্পড় অভিনেত্রীর, মিডিয়া জুড়ে তোলপাড়

প্রকাশ্যে যুবককে কষে থাপ্পড় অভিনেত্রীর, মিডিয়া জুড়ে তোলপাড়

তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির অভিনেত্রী লক্ষ্মী মাঞ্চু সম্প্রতি একটি অ্যাওয়ার্ড শো-এর রেড কার্পেটে মেজাজ হারিয়েছেন।

মরুভূমির শহর দুবাইয়ে সাউথ ইন্ডিয়ান ইন্টারন্যাশনাল মুভি অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হয়েছে। এ বছর এই পুরস্কারের মঞ্চে হাজির হন লক্ষ্মী। সেখানে ঘটে যায় অপ্রত্যাশিত এক ঘটনা! অভিনেত্রী একজনকে থাপ্পড় মারেন আর একজনের ওপর চিৎকার করে ওঠেন।

জুনিয়র এনটিআর এবার ‘আরআরআর’-এ অভিনয়ের জন্য সেরা অভিনেতার পুরস্কার জিতেছেন। পুরস্কার মঞ্চে উপস্থিত ছিলেন কমল হাসান থেকে রক্ষিত শেট্টির মতো তারকারা।

সোনালি শাড়ি পরে অনুষ্ঠানের লাল গালিচায় আগমন করেন লক্ষ্মী। অফ-দ্য-শোল্ডার ব্লাউজ, কোমর বেল্ট, চুল পিছনে টানা এবং ঝুলন্ত কানের দুল—তাক লাগানো লক্ষ্মীর ঝাঁ চকচকে অবতার। কিন্তু রেড কার্পেটে তার লুক নয়, আলোচ্য বিষয় হয়ে উঠল এই অপ্রত্যাশিত ঘটনা।

রেড কার্পেটে চিরাচরিত নিয়ম মেনে মিডিয়ার মুখোমুখি হন দক্ষিণী সুন্দরী। এরই মধ্যে ক্যামেরার সামনে দিয়ে হেটে যান এক ব্যক্তি। ব্যস, রেগে অগ্নিশর্মা নায়িকা! সেই ব্যক্তিকে চড় কষাতে উদ্যত হন লক্ষ্মী, যা গিয়ে পড়ে তার পিঠের ওপর।

তা সত্ত্বেও রেহাই পাওয়া যায়নি। কয়েক মুহূর্ত পরেই এক ব্যক্তি তার ক্যামেরার সামনে হাজির! সেই সময় অবশ্য হাত উঠাননি লক্ষ্মী। চিৎকার করে বলেন, ‘ভাই ক্যামেরার পেছন দিয়ে যান, এটা বেসিক নিয়ম’।

লক্ষ্মী দক্ষিণ শিল্পের কিংবদন্তি মোহন বাবু এবং চলচ্চিত্র প্রযোজক বিদ্যা দেবীর কন্যা। বাবার পদাঙ্ক অনুসরণ করে অভিনয় জগতে প্রবেশ করেন তিনি।

তার অভিনয় জীবন শুরু করার আগে, লক্ষ্মী অ্যান্ডি শ্রীনিবাসের সাথে গাঁটছড়া বাঁধেন। ২০০৮ সালে ‘দ্য ওড’ ছবির মাধ্যমে অভিনয় জগতে তার অভিষেক ঘটে। ‘লক্ষ্মী বোম্ব’-এর মতো জনপ্রিয় ছবিতে কাজ করেছেন তিনি। এই ছবির হিন্দি রিমেক হল অক্ষয় কুমার অভিনীত লক্ষ্মী।

এদিকে এ ঘটনায় এখনো কোনো মন্তব্য করেননি অভিনেত্রী।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *