Friday , September 20 2024
Breaking News
Home / National / প্রকাশ্যে টেলিভিশন সাংবাদিককে তুলে নেওয়ার চেষ্টা (ভিডিও)

প্রকাশ্যে টেলিভিশন সাংবাদিককে তুলে নেওয়ার চেষ্টা (ভিডিও)

সময় টেলিভিশনের বরিশাল ব্যুরো ( Barisal Bureau ) প্রধান অপূর্ব অপুকে অপহরণের চেষ্টা করেছে দুর্বৃত্তরা। রোববার (২৯ মে ( May )) বিকেল ( Afternoon ) সাড়ে ৩টায় বরিশাল নগরীর শীতলা খোলা এলাকায় মুমিটু কমিউনিটি সেন্টারের সামনে এ ঘটনা ঘটে। প্রথমে ( May ) তাকে (অপুকে) অকথ্য ভাষায় গালিগালাজ করে পরে তাকে লাঞ্চিত করে। সেখান থেকে সে এক পর্যায়ে পালিয়ে যেতে গেলে তার সামনে থাকা একটি সাদা প্রাইভেট কারের মাধ্যমে ( May ) তাকে অপহরনের চেষ্টা করেছে এমটাই জানিয়েছেন ভুক্তভোগী সাংবাদিক।

বরিশালে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের ব্যুরো চিফ অপূর্ব অপুকে প্রাইভেটকারে অপহরণ করার চেষ্টা করা হয়েছে। অপহরণের চেষ্টায় অংশ নেয় চারজন। রোববার বিকেল ( Sunday afternoon ) ( Afternoon ) সাড়ে ৩টায় নগরীর শীতলাখোলা এলাকার মুমিটু কমিউনিটি সেন্টারের সামনে এ ঘটনা ঘটে। অপূর্ব অপু বলেন, দুপুরের খাবার খেতে উজিরপুরে ( Wazirpur ) সড়ক দুর্ঘটনার খবর নিয়ে বাসায় এসেছি। নগরীর কালীবাড়ি রোডে টিভি অফিসে যাওয়ার সময় মুমিটু কমিউনিটি সেন্টারের এক ব্যক্তি রিকশায় এসে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। আমি কেন খবর করব, এসব নিয়ে তিনি আমাকে গালিগালাজ করতে থাকেন। একপর্যায়ে সে আমার সাথে হাতাহাতি শুরু করে এবং আমার দিকে ইট ও কাদা নিক্ষেপ করে। এরপর আমি দৌড়ে মুমিতু কমিউনিটি সেন্টারের সামনে যাই এবং অন্য একজন সাদা প্রাইভেটকারে আমাকে তুলে নেওয়ার চেষ্টা করে। তারপর আবার দৌড় দিলাম।

তারপর আমি আমার সহকর্মী ও পুলিশকে ডাকি। আমারও মাথায় আঘাত ছিল। কেন তিনি ক্ষিপ্ত হয়ে এ হামলা চালিয়েছেন তা বলতে পারব না। নাম প্রকাশ না করার শর্তে একজন প্রত্যক্ষদর্শী বলেন, একটি প্রাইভেটকারে অপহরণের চেষ্টা করা হয়েছিল। সাংবাদিক অপু দৌড়ে পালিয়ে যায়। বরিশাল সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাইফুর রহমান মিরন বলেন, প্রকাশ্যে সাংবাদিককে অপহরণের চেষ্টা উদ্বেগজনক। আমরা দোষীদের বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। বরিশাল মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশের পরিদর্শক হরিদাস নাগ বলেন, আমরা সিসিটিভি ফুটেজ দেখেছি। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য মুমিটু কমিউনিটি সেন্টারের মালিক শাহিন হোসেন মল্লিক মামুনকে আটক করা হয়েছে। বাকি আসামিদেরও গ্রেপ্তার করা হবে। মহানগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার মঞ্জুর হোসেন বলেন, ঘটনা শুনে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে আসি। ঘটনার তদন্ত চলছে। খুব শীঘ্রই দোষীদের আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য, সাংবাদিক অপূর্ব অপু জানান, বিকেল সাড়ে তিনটার দিকে অফিস থেকে হেঁটে বাসায় যাওয়ার সময় চার/পাঁচজনের একটি দল আমার ওপর হামলা করে এবং একটি প্রাইভেটকারে করে নিয়ে যাওয়ার চেষ্টা করে। আমি দৌড়ে নিজেকে রক্ষা করি। কে এই কাজ করেছে বলতে পারব না। এটা কি কারণে হয়েছে তাও বলতে পারব না। কিন্তু কিছুদিন আগে একটি অবৈধ ডায়াগনস্টিক সেন্টারের খবর করেছিলাম। হয়তো সেইটাই আজকের ঘটনার সুত্রপাত হতে পারে।

https://youtu.be/kLil_19Sjsw

About Syful Islam

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *