Tuesday , September 17 2024
Breaking News
Home / Entertainment / পূজামণ্ডপে এবার কাজলের সঙ্গে বোনের ঝগড়া, দুজনকেই থামালেন মা (ভিডিওসহ)

পূজামণ্ডপে এবার কাজলের সঙ্গে বোনের ঝগড়া, দুজনকেই থামালেন মা (ভিডিওসহ)

বলিউড সুপার স্টার অভিনেত্রী কাজল দেবগন। সম্প্রতি কিছুদিন আগেই ‘শরদীয় দুর্গাপূজা’ উপলক্ষ্যে পরিবারের সদস্যদের নিয়ে মন্দিরে যাওয়ার পর চাচাকে দেখা মাত্রই কান্নায় ভেঙ্গে পড়েছিলেন গুণী এই অভিনেত্রী। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও বেশ ভাইরাল হতে দেখা গেছে। তবে এ ঘটনার রেশ কাটতে না কাটতে ফের মন্দিরে আরেকটি ঘটনা ঘটালেন এই নায়িকা।

নতুন এই ভিডিওটিতে দেখা যাচ্ছে, গাঢ় নীল শাড়িতে সোনালি রঙের কারুকাজ। হাতে একই রঙের কাচের চুড়ি। টেনে চুল বাঁধা। শাড়ি ঠিক করতে ব্যস্ত বলিউড অভিনেত্রী কাজল। কিন্তু মন পড়ে রয়েছে বোনের দিকে। বোন অভিনেত্রী তনিশা মুখোপাধ্যায় কী বলছেন, ভিডিওতে তা স্পষ্ট নয়। তবে কাজলের মুখে বিভিন্ন অঙ্গভঙ্গি। হঠাৎ যেন বোনকে প্রায় ধমক দিলেন কাজল। একটু জোড়েই বললেন, ‘চুপ করো। তোমাকে এইকাজের জন্য কেউ প্রশংসা করবে না।’

কিন্তু ঝগড়ার কারণ বোঝা প্রায় অসম্ভব। এর মধ্যেই মা তনুজা এগিয়ে এসে স্নেহমাখা হাসিমুখে দুজনকেই থামিয়ে দিলেন। মেয়েদের ধমক দিতেই তারা চুপ হয়ে গেলেন। হাসিমুখে দেবী দুর্গার সামনে দাঁড়িয়ে ছবি তুলতে শুরু করলেন সকলে।

দুর্গাপূজা শেষ হয়ে গেলেও কিন্তু তার রেশ কাটেনি এখনও। তার ওপরে যদি মুম্বাইয়ের বাঙালিদের বা আধা-বাঙালিদের পুজোর ঝলকের ছড়াছড়ি থাকে, তবে তো আর কোনো কথাই নেই। তেমনই ঘটছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ঘুরে ফিরে ভাইরাল এখন দুই বোনের ঝগড়া। তবে দুই তারকাকে মজার ছলে ঝগড়া করতে দেখে অবশ্য মজা পেয়েছেন ভক্তরা। তবে আসলে মন্দিরে তাদের মাঝে কি ঘটেছিল, প্রকৃত পক্ষে তা জানা সম্ভব হয়নি। কিন্তু কিছু একটা নিয়ে দুই বোনের মাঝে তর্ক হয়েছে, তা পরিস্কার নেটিজেনদের কাছে। যদিও এ বিষয়টিকে খুব একটা সিরিয়াস নিচ্ছেন না কেউ।

Kajol and her sister Tanisha arguing in public like any other siblings lol
by inBollyBlindsNGossip

About

Check Also

সোহানা সাবার সর্বনাশ: ফাঁস হয়ে গেল স্ক্রিনশট, তোলপাড় নেটদুনিয়া

শোবিজ অঙ্গনের একজন প্রতিভাবান অভিনেত্রী সোহানা সাবা বর্তমানে কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন। কথায় আছে, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *