Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / পুলিশ প্রয়ানের ঘটনায় ‘আলহামদুলিল্লাহ’ লিখে স্ট্যাটাস যুবকের, হলো না শেষ রক্ষা

পুলিশ প্রয়ানের ঘটনায় ‘আলহামদুলিল্লাহ’ লিখে স্ট্যাটাস যুবকের, হলো না শেষ রক্ষা

চট্টগ্রামের সীতাকুণ্ডে ট্রেন ও পুলিশ ভ্যানের মুখোমুখি সংঘ”র্ষে তিন পুলিশ সদস্য নিহ”ত হওয়ার ঘটনায় ‘‘আলহামদুলিল্লাহ সীতাকুণ্ডে ট্রেনের ধাক্কায় তিন পুলিশ জয় বাংলা’’ লিখে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করায় এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। মো. বাপ্পি নামের একটি ফেসবুক আইডি থেকে এই স্ট্যাটাস দিয়েছেন মো.

এর আগে রোববার সলিমপুর ইউনিয়নের ফকিরহাট এলাকায় রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় তিন পুলিশ সদস্য নিহ”ত হন। এ ঘটনায় দুই পুলিশ সদস্য ও এক ইউপি সদস্য আহত হয়েছেন।

‘আলহামদুলিল্লাহ’ লিখে এ মর্মান্তিক দুর্ঘটনার স্ট্যাটাস দেওয়ার পর পরিচয়পত্র শনাক্ত করে অভিযান শুরু করে পুলিশ। পরে পুলিশ ওই যুবককে আটক করে। ওই যুবকের নাম মোঃ বাপ্পী। তিনি সোনাইছড়ি ইউনিয়নের গামারিতাল এলাকার শামসুল আলমের ছেলে। তিনি সোনাইছড়ি ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক বলে দাবি করেছে পুলিশ।

সীতাকুণ্ড মডেল থানার ওসি তোফায়েল আহমেদ জানান, পুলিশ সদস্যের মৃ”ত্যুতে দেশব্যাপী যখন শোকের মাতম চলছে, তখন ওই যুবক তার ফেসবুক আইডিতে স্ট্যাটাস হিসেবে আলহামদুলিল্লাহ লিখেছেন। যদিও কিছু লোক তার স্ট্যাটাসে তার সঙ্গে সুর মিলালেও অধিকাংশ লোক তাকে ধিক্কার জানায়। তিনি না”শকতা মামলারও আসামি। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *