Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / পুলিশের কাঁধে ভর করে খুঁড়িয়ে খুঁড়িয়ে কারাগারে গেল বিএনপি নেতা দুলু (ভিডিও)

পুলিশের কাঁধে ভর করে খুঁড়িয়ে খুঁড়িয়ে কারাগারে গেল বিএনপি নেতা দুলু (ভিডিও)

পুলিশের ওপর হামলার মামলায় সাবেক ভূমি প্রতিমন্ত্রী ও নাটোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। একই মামলার আরও ১১ আসামিদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

বুধবার (১৮ অক্টোবর) ঢাকা মহানগর হাকিম আলী হায়দার শুনানি শেষে এ আদেশ দেন।

রিমান্ডে আসা আসামিরা হলেন ভোলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, মাকছুদুর রহমান, গোলাম মোস্তফা, আবির ইসলাম সাত্তার, তাজ মোহাম্মদ খান ওরফে মামুন, শিমুল মিয়া, সোহেল, মোস্তাক হোসেন মুন্না, আবদুল মান্নান শেখ বাবু ও শাহিনুর রহমান।

এদিন মামলার তদন্তকারী কর্মকর্তা গুলশান জোনাল টিমের উপ-পরিদর্শক (এসআই) রিপন মিয়া বাড্ডা থানায় দায়ের করা মামলায় আসামিকে আদালতে হাজির করেন। এদের মধ্যে দুলুকে কারাগারে আটক এবং অপর ১১ আসামির প্রত্যেকের ৫ দিন করে রিমান্ড চেয়ে আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

আসামীদের পক্ষে বোরহান উদ্দিন, মহসিন মিয়াসহ অন্য আইনজীবীরা জামিন শুনানি করেন।

দুলুর জামিন শুনানিতে তারা জানান, তিনি অসুস্থ, ক্যান্সার রোগী। কেমোর জন্য বিদেশে যান। তার অবস্থা খুবই খারাপ। তাকে জামিন দিন। বেঁচে থাকলে তার বিচার হবে। অন্য আসামিদের রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন আইনজীবীরা। উভয়পক্ষের শুনানি শেষে আদালত এ আদেশ দেন।

বাড্ডা থানার সাধারণ নিবন্ধন শাখার উপ-পরিদর্শক রকিবুল ইসলাম সিএমএম আদালতে এ তথ্য নিশ্চিত করেছেন।

বিএনপি অভিযোগ করেছে, বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে গুলশানের বাসা থেকে, তাঁতীদলের আহ্বায়ক আবুল কালাম আজাদকে মিরপুরের ব্যবসা প্রতিষ্ঠান থেকে, যুক্তরাজ্য বিএনপির সহ-সভাপতি গোলাম রাব্বানী সোহেলকে নয়াপল্টন থেকে মঙ্গলবার দুপুর ১টার দিকে পুলিশ গ্রেপ্তার করে।

https://fb.watch/nLu0v6hhPz/

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *