Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / পুলিশের মোটরসাইকেল আটকে সার্জেন্টের নিকট হস্তান্তর করলো শিক্ষার্থীরা

পুলিশের মোটরসাইকেল আটকে সার্জেন্টের নিকট হস্তান্তর করলো শিক্ষার্থীরা

নিরাপদ সড়ক চাই এমন দাবিতে আন্দো’লনে নেমেছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। তারা সেই সময়ে গাড়ির লাইসেন্স দেখতে চায় একজন পুলিশের নিকট, কিন্তু ঐ পুলিশের নিকট লাইসেন্স না তার মোটরসাইকেল আটকিয়ে দেয়। আজ (শনিবার) অর্থাৎ ২৬ নভেম্বর দুপুরের দিকে রাজধানীর ধানমন্ডি রোডে শিক্ষার্থীরা অবস্থান করে আন্দোলন চালিয়ে যাওয়ার সময় এ ঘটনা ঘটে।

ধানমন্ডির বিভিন্ন সিগন্যালে প্রাইভেট কার, বাস এবং মোটরসাইকেল চালকের লাইসেন্স পরীক্ষা করছে শিক্ষার্থীরা। এ সময় ধানমন্ডি জোনের ট্রাফিক কনস্টেবল মো. শফিকুল ইসলামের মোটরসাইকেল থামিয়ে লাইসেন্স দেখতে চায়। সে সময় শিক্ষার্থীরা তার কাছে লাইসেন্স পাননি। যদিও শফিকুল ইসলাম দাবি করছে, ছাত্ররা তার কাছ থেকে লাইসেন্সসহ মোটরসাইকেলের সব কাগজ নিয়ে গেছে।

পরে সেখানকার পরিস্থিতি নিয়ন্ত্রণে তেজগাঁওয়ের এডিসি রুবাইয়াত জামান আসেন। তিনি ছাত্রদের বলেন, তার লাইসেন্স আছে কিনা তা পরীক্ষা করে দেখা হবে। যদি তার লাইসেন্স না থাকে তাহলে আইনি ব্যাবস্থা নেওয়া হবে।

পরবর্তীতে তিনি এমন কাজ করেছেন একজন আইনশৃংখলা রক্ষাকারী সদস্য হয়ে এমন ধরনের প্রশ্ন তোলেন। শিক্ষার্থীরা দায়িত্বরত সার্জেন্টের নিকট ঐ পু’লিশের মোটরসাইকেলটি হস্তান্তর করে। শিক্ষার্থীরা এক সুরে প্রশ্ন তোলে, তিনি যদি এমন করেন তাহলে সাধারন মানুষ তো আইন অমান্য করবে। তাই তার উচিৎ লাইসেন্স রাখা।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *