Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / পুলিশের ধমক খেলেন বন্যার্তদের পাশে দাড়ানো সেই তাশরীফ, সেই লাইভের পরই পেলেন ফোন

পুলিশের ধমক খেলেন বন্যার্তদের পাশে দাড়ানো সেই তাশরীফ, সেই লাইভের পরই পেলেন ফোন

সম্প্রতি সিলেট ও সুনামগঞ্জে ভয়াবহ বন্যায় রীতিমতো দিশেহারা হয়ে পড়া লাখ লাখ বন্যাকবলিত মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দেয়া ব্যক্তিবর্গের মধ্যে অন্যতম একটি নাম তাশরীফ খান। যিনি ‘সংগীতশিল্পী’ হিসেবেও বেশ খ্যাতি অর্জন করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে আহ্বান জানিয়ে প্রায় দেড় কোটি টাকা তুলে ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে খাবার ও অতি প্রয়োজনীয় সামগ্রী তুলে দিচ্ছেন বানভাসিদের হাতে।

কিন্তু গত ২২ জুন সিলেটের একটি স্থানে চা খেতে গেলে পুলিশ তার সঙ্গে দুর্ব্যবহার করে। ধকমও খেয়েছেন। বৃহস্পতিবার (২৩ জুন) ফেসবুক লাইভে ঘটনার বর্ণনা দেন এই তরুণ গায়ক।

সেই লাইভের পরপরই তাশরিফকে ফোন করে পুলিশ। এখন থেকে সিলেটে ত্রাণ সহায়তা কার্যক্রমে পুলিশ তাকে সব ধরনের সহযোগিতা করবে বলে জানানো হয়েছে। এছাড়া যে পুলিশ সদস্য তাকে হুমকি দিয়েছে তাকে খুঁজে বের করে জিজ্ঞাসাবাদ করা হবে।

শুক্রবার (২৪ জুন) দুপুরে মানবতাবাদী যুবক হিসেবে পরিচিত তাশরীফ বিষয়টি নিশ্চিত করেছেন। গায়ক বলেন, “আমি সেই লাইভের পরপরই পুলিশের কাছ থেকে একটি ফোন পেয়েছি। তারা আমাকে জানিয়েছে যে তারা আমাদের ভবিষ্যতের কার্যক্রমে সর্বোচ্চ সহযোগিতা করবে। রাতে একজন এসআই এসে আমাদের সাথে দেখা করেন। তিনি বিভিন্ন সহযোগিতার আশ্বাস দেন।

তাশরিফ আরও বলেন, সিলেটের বিমানবন্দর থানা ও কোতোয়ালি থানা থেকে একের পর এক টহল গাড়ি আমাদের কাছে আসছে। আমাদের খুঁজে বের করা. আমাদের ত্রাণ নিরাপত্তা প্রদান. যে পুলিশ সেদিন আমাকে ধকম দিয়েছিল তাকে খুঁজে বের করে জিজ্ঞাসাবাদ করা হবে বলেও আমাকে আশ্বস্ত করা হয়েছিল। ‘

ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থ হওয়া মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে রীতিমতো বেশ আলোচনায় এসেছেন বাংলাদেশের অন্যতম তরুণ এই শিল্পী। ক্ষতিগ্রস্থ মানুষের প্রতি তার এমন নিঃশ্বার্থ ভালোবাসা দেখে রীতিমতো মুগ্ধ হয়েছেন সবাই।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *