Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের বড় ধরনের বদলি

পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের বড় ধরনের বদলি

পুলিশের সাত ঊর্ধ্বতন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। মঙ্গলবার ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার খন্দকার গোলাম ফারুক স্বাক্ষরিত পৃথক অফিস আদেশে তাদের বদলি ও পদায়ন করা হয়। বদলিকৃতরা হলেন- গোয়েন্দা সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম দক্ষিণ বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) এবি এম মাসুদ হোসেনকে গোয়েন্দা তেজগাঁও বিভাগে এবং গোয়েন্দা মিরপুর বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মানস কুমার পোদ্দারকে প্লানিং, রিসার্চ অ্যান্ড হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) হিসেবে বদলি করা হয়েছে।

অপর আদেশে উত্তরা বিভাগের লজিস্টিক বিভাগের এডিসি মির্জা সালাহউদ্দিনকে উত্তরা বিভাগের উত্তরা জোনে, লালবাগ বিভাগের কোতোয়ালি জোনের এডিসি মুহিত কবির সেরনিয়াবাতকে লজিস্টিক বিভাগে, উত্তরা বিভাগের উত্তরা জোনের এডিসি মোঃ বদরুল হাসানকে বদলি করা হয়েছে। লালবাগ বিভাগের কোতোয়ালি জোনে, গুলশান বিভাগের বাড্ডা জোনের সহকারী পুলিশ কমিশনার মোহাম্মদ ত্যাশির জাহান বাবুকে ডিবি-তেজগাঁও বিভাগের এবং ডিবি-তেজগাঁও বিভাগের এসিকে গুলশান বিভাগের বাড্ডা জোনে।

 

 

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *