Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / পুলিশের অতিরিক্ত আইজিপির বাসা থেকে নারীর ঝুলন্ত নিথরদেহ উদ্ধার

পুলিশের অতিরিক্ত আইজিপির বাসা থেকে নারীর ঝুলন্ত নিথরদেহ উদ্ধার

রাজধানীর রমনা অফিসার্স ( Ramna Officers ) কোয়ার্টারে পুলিশের ( police ) অতিরিক্ত মহাপরিদর্শকের (অতিরিক্ত আইজিপি) বাসা থেকে মৌসুমী (১৪) নামে এক গৃহকর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১ জুন ( June )) বিকেলে ( afternoon ) অতিরিক্ত আইজিপি আবু হাসান ( Abu Hassan ) মুহাম্মদ তারিকের বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়। বর্তমানে তিনি বাংলাদেশ পুলিশ একাডেমির ( Bangladesh Police Academy ) অধ্যক্ষ হিসেবে কর্মরত আছেন।

ঘটনার দিন বিকেল সাড়ে ৫টার দিকে নিথরদেহটি উদ্ধার করা হয়। সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য রাতে ( night ) নিথরদেহটি ঢাকা মেডিকেল কলেজ ( Dhaka Medical College ) মর্গে পাঠানো হয়। জানা গেছে, মৌসুমীর ( Seasonal ) বাড়ি টাঙ্গাইল। রমনা অফিসার্স ( Ramna Officers ) কোয়ার্টারে অতিরিক্ত আইজিপি আবু হাসান ( Abu Hassan ) মো. তারিকের বাসায় গৃহকর্মীর কাজ করত। পুলিশ জানায়, বুধবার বিকেল ( Wednesday afternoon ) ৫টার দিকে অতিরিক্ত আইজিপি আবু হাসান ( Abu Hassan ) মোহাম্মাদ তারিকের নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ সদস্য বাসায় যান। এ সময় বাসার দরজা ভেতর থেকে বন্ধ ছিল। অনেকক্ষণ ডাকাডাকির পর দরজা না খোলায় ওই পুলিশ সদস্য বিষয়টি পার্শ্ববর্তী রমনা থানায় জানান। পরে পুলিশ এসে দরজা ভেঙে বারান্দা থেকে গৃহকর্মী মৌসুমী আক্তারের ঝুলন্ত নিথরদেহ উদ্ধার করে। ওই সময় বাসায় কেউ ছিল না। রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুছ আলী জানান, অফিসার্স কোয়ার্টারের বাসায় ব্যালকনিতে লোহার অ্যাঙ্গেলের সঙ্গে রাশি দিয়ে ঝুলন্ত অবস্থায় ছিল দেহটি।

উল্লেখ্য, রমনা থানার ডিউটি অফিসার এসআই মফিজুর রহমান গৃহকর্মীর প্রয়ানের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বুধবার বিকেল ৫টার দিকে রমনা অফিসার্স কোয়ার্টারে অতিরিক্ত আইজিপি আবু হাসান মুহাম্মদ তারিকের বাসায় গৃহকর্মীর প্রয়ানের খবর জানতে পেরে পুলিশ ঘটনাস্থলে যায়। বাড়ির বারান্দায় ঝুলন্ত অবস্থায় ঐ গৃহকর্মীর নিথর দেহ উদ্ধার করা হয়। নিথরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আজ ময়নাতদন্ত করা হবে বলে জানিয়েছেন প্রশাসন।

About Syful Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *