Tuesday , September 17 2024
Breaking News
Home / Entertainment / পুলিশকে বেদম প্রহর এবং কামড়ে দিয়ে বিপাকে অভিনেত্রী

পুলিশকে বেদম প্রহর এবং কামড়ে দিয়ে বিপাকে অভিনেত্রী

রাগের মাথায় মহিলা পুলিশ অফিসারকে কামড়ে দিলেন ওয়েব সিরিজের অভিনেত্রী। এমনই অভিযোগ মুম্বইয়ের জনপ্রিয় অভিনেত্রী কাককি বিশ্বাসের বিরুদ্ধে আনা হয়েছে। OTT প্ল্যাটফর্মে জনপ্রিয় মুখ হচ্ছে এই কাকলি বিশ্বাস।

ওয়েব সিরিজের আলোচিত মুখ অভিনেত্রী কাকলি বিশ্বাসকে গ্রেফতার করেছে পুলিশ। ২৮ বছর বয়সী এই অভিনেত্রীর বিরুদ্ধে পুলিশকে বেদম প্রহার এমনকি কামড় দেওয়ার অভিযোগও উঠেছে। খবর ইন্ডিয়ান এক্সপ্রেস এবং টাইমস অফ ইন্ডিয়া। পুলিশের কামড়ের অভিযোগে অভিনেত্রী গ্রেফতার! পুনে সিটি পুলিশের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, শুক্রবার (১ জুলাই) পুনে চন্দন নগর থানায় একটি এফআইআর দায়ের করা হয়েছে। আদালতের মাধ্যমে অভিনেত্রীকে কারাগারে পাঠানো হয়েছে। জানা গেছে, মুম্বাইয়ের আন্ধেরির বাসিন্দা কাকলি বিশ্বাস একটি ওয়েব সিরিজের জন্য পুনে গিয়েছিলেন। বদগাঁও শেরগাঁও এলাকার একটি হোটেলে আগে থেকেই অনলাইনে রুম বুক করে রেখেছিলেন তিনি। হোটেলে পৌঁছে অভিনেত্রী বুকিং বাতিল করেন এবং তার টাকা ফেরত পান। কিন্তু হোটেল কর্তৃপক্ষ তা দিতে না চাওয়ায় শুরু হয় তর্কাতর্কি। পরিস্থিতি দেখে পুলিশে খবর দেওয়া হয়।

খবর পেয়ে দামিনী স্কোয়াডের সদস্য মহিলা অফিসার পারভীন শেখের নেতৃত্বে পুনে সিটি পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। সেখানে পৌঁছে প্রথমে তারা কাকলীকে শান্ত করার চেষ্টা করে। কিন্তু তিনি কিছু শুনতে চাননি। বরং সে আরো উত্তেজিত হয়ে গালিগালাজ করতে থাকে। উত্তেজনা এমন পর্যায়ে বেড়ে যায় যে অভিনেত্রী পারভীন শেখকে আক্রমণ করেন, এমনকি তার হাত আঁচড় ও কামড় দেন। সঙ্গে সঙ্গে তাকে গ্রেফতার করে পুলিশ। তাকে আইপিসির ৩৫৩, ৩৩২, ৪২৭ এবং ৫০৪ ধারায় অভিযুক্ত করা হয়েছে। জানা গেছে, কাজের জন্য মুম্বাইয়ে থাকলেও কাকলি আসলে কর্ণাটকের মেয়ে। সম্প্রতি বেশ কয়েকটি ওয়েব সিরিজে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন এই অভিনেত্রী। তার খ্যাতি দেখে তার সহকর্মীরা হতবাক।

উল্লেখ্য, ওয়েব সিরিজের জনপ্রিয় মুখ, ভারতের জনপ্রিয় অভিনেত্রী কাকলি বিশ্বাসকে গ্রেফতার করেছে পুলিশ। পুনে সিটি পুলিশ জানিয়েছে, কর্তব্যরত পুলিশ অফিসারকে মারধর এমনকি কামড়ও দিয়েছেন এমনই অভিযোগে গ্রেফতার করা হয়েছে, খবর ইন্ডিয়া টুডে। শুক্রবার পুনেতে এ ঘটনা ঘটে বলে প্রতিবেদনে বলা হয়েছে।

 

 

About Syful Islam

Check Also

সোহানা সাবার সর্বনাশ: ফাঁস হয়ে গেল স্ক্রিনশট, তোলপাড় নেটদুনিয়া

শোবিজ অঙ্গনের একজন প্রতিভাবান অভিনেত্রী সোহানা সাবা বর্তমানে কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন। কথায় আছে, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *