Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / পুত্রবধূকে একা পেয়ে পেছন থেকে জড়িয়ে ধরেন শ্বশুর, চিৎকারে ছুটে আসে লোকজন

পুত্রবধূকে একা পেয়ে পেছন থেকে জড়িয়ে ধরেন শ্বশুর, চিৎকারে ছুটে আসে লোকজন

দীর্ঘদিন ধরেই নিজ পুত্রবধূকে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন শ্বশুর নাজিম উদ্দিন বিশ্বাস (৬৯)। প্রথমত পরিবারের সম্মানের কথা ভেবে চুপ করে থাকলেও পরবর্তীতে বারবার শ্বশুরের এমন আচরণে অতিষ্ঠ হয়ে শেষমেষ শাশুড়ি ও স্বামীকে জানান ঐ পুত্রবধু। কিন্তু তারাও এ ব্যাপারে কোনো ব্যবস্থা নেননি। আর এরই মধ্যে এবার নিজ পুত্রবধূকে একা পেয়ে খারাপ কাজের চেষ্টার অভিযোগে শ্বশুর নাজিমকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল সোমবার (২৯ নভেম্বর) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

জানিয়েছেন, চুয়াডাঙ্গা পৌর এলাকার সাদেক আলী মল্লিকপাড়ায় এক গৃহবধূ সকালে রান্নাঘরে গৃহস্থালির কাজ করছিলেন। এ সময় তার শ্বশুর নাজিম উদ্দিন পেছন থেকে জড়িয়ে ধরে তার শ্লীলতাহানি করেন। পরে খারাপ কাজেরও চেষ্টা করেন। এ সময় ওই নারীর চিৎকারে ছুটে এসে তাকে উদ্ধার করে আশপাশের লোকজন। নাজিম উদ্দিনকে আটক করে পুলিশকে খবর দেন তারা।

এ সময়ে তিনি সংবাদ মাধ্যমকে আরও জানান, বিভিন্ন সময়ে তার দিকে খারাপ দৃষ্টিতে তাকাতেন শ্বশুর নাজিম। আর এ বিষয়টি পরিবারকে জানালেও তারা কোনো ব্যবস্থা নেয়নি। এদিকে এরই মধ্যে ঐ পুত্রবধু নিজে বাদি হয়ে শ্বশুরের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেছেন।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

One comment

  1. Shame on this man who is a looser in this life and in the life after.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *