Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / পিটার হাস বিএনপির নিরাপত্তা বিষয়ক সম্পাদক: হুইপ স্বপন

পিটার হাস বিএনপির নিরাপত্তা বিষয়ক সম্পাদক: হুইপ স্বপন

জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, বাংলাদেশে নিযুক্ত আমেরিকান রাষ্ট্রদূত পিটার হাস বিএনপির নিরাপত্তা বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। আপনার ষ/ড়যন্ত্র আমরা বুঝি না? আপনারা ফিলিস্তিনিদের উৎখাত করেছেন। যেহেতু আমরা গরীব মানুষ ছিলাম আমাদের দয়া দেখিয়েছিল। শেখ হাসিনার নেতৃত্বে এখন আমরা ধনী হচ্ছি, আমাদের আর ভালো লাগে না।

শনিবার (৪ নভেম্বর) বিকেলে জয়পুরহাটের ক্ষেতলাল সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক নাগরিক সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, মনে হচ্ছিল ২৮ অক্টোবর দেশ আর থাকবে না। ২৮শে অক্টোবর ব্যর্থ হয়ে পিটার হাস ২৯ অক্টোবর নির্বাচন কমিশনে গিয়ে বলেন, তিনি নিঃশর্ত আলোচনা চান। এখন দিন বলা হচ্ছিল শেখ হাসিনার পদত্যাগের মাধ্যমে আলোচনা হোক। এখন তিনি সোজাসুজি বলছেন, নিঃশর্ত আলোচনার কথা। কয়েকদিন পর লেজ গুটিয়ে বলবেন- শেখ হাসিনার অধীনেই নির্বাচন করব।

হুইপ বলেন, শেখ হাসিনার নেতৃত্বে সরকার হবে। নির্বাচন কমিশনের অধীনেই হবে। সরকার নির্বাচনে হস্তক্ষেপ করবে না। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় ফিরে আসবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সাধারণ সম্পাদক জাকির হোসেন, যুগ্ম সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক, প্রচার সম্পাদক মাসুদ রেজা, আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মোকছেদ আলী, ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম, কালাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মিনফুজুর রহমান মিলন প্রমুখ বক্তব্য রাখেন।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *