Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / পিটার হাসকে বিএনপি ’অবতার’ মনে করে: শাজাহান খান

পিটার হাসকে বিএনপি ’অবতার’ মনে করে: শাজাহান খান

বাংলাদেশ আওয়ামী লীগের মণ্ডলীর সদস্য ও মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি শাজাহান খান এমপি বলেছেন, পিটার হাস বিএনপির অবতার হিসেবে আবির্ভূত হয়েছেন। তারা জনগণকে বিশ্বাস করে না এবং পিটার হাসকে অবতার মনে করে, মানে পিটার হাসের মধ্যে বিএনপিকে ঢুকাই দিছে। যারা জনগণের উপর আস্থা রাখে না, যারা জনগণের উপর বিশ্বাস রাখে না তারাই এ সমস্ত কথা বলতে পারে। কারণ বিএনপি এখনো স্বাধীন বাংলাদেশের সার্বভৌমত্বে বিশ্বাস করে না।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় আসন্ন শারদীয় দুর্গাপূজা-২০২৩ উপলক্ষে আইন-শৃঙ্খলা রক্ষায় সকল ইউনিয়ন ও পূজা উদ্যাপন পরিষদের সভাপতি, সাধারণ সম্পাদক, ইউপি চেয়ারম্যান, পৌর মেয়রসহ সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তারা  এক আলোচনা সভায় এসব কথা বলেন।  এসময় এমপি তার ব্যক্তিগত তহবিল থেকে উপজেলার ২৬৩টি পূজা মন্ডপে এক হাজার টাকা এবং সরকারিভাবে ১৭ হাজার টাকার মোট ৫০০ কেজি চাল বিতরণ করেন।

তিনি আরও বলেন, বিএনপি বলছে শেখ হাসিনাকে ক্ষমতা ছাড়তে হবে, না হলে আওয়ামী লীগ পালানোর পথ পাবে না। আওয়ামী লীগ পালানোর দল নয়, বঙ্গবন্ধুর আদর্শের দল। বঙ্গবন্ধু এ দেশের জন্য দেশ ছেড়ে যাননি, আওয়ামী লীগও ছাড়বে না। আগামী নির্বাচনে জনগণ আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় আনবে।

শাজাহান খান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১৫ বছরের শাসনামলে দেশের উন্নয়নের কোনো বিকল্প নেই। তিনি সারাদেশে মসজিদ-মন্দিরসহ সকল ধর্মীয় প্রতিষ্ঠানের অভাবনীয় উন্নয়ন করেছেন। শেখ হাসিনার কারণেই দেশের প্রতিটি ধর্মের মানুষ শান্তিতে তাদের উৎসব পালন করতে পারছে। আমরা মুসলিম, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান সব ধর্মের মানুষ একসাথে থাকতে পারি।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসা, উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম শাহীন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক (অংশ) শাহাবুদ্দিন শাহা মিয়া, যুগ্ম আহ্বায়ক আ ফ ম ফুয়াদ, জেলা আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক সুশীল দাস, ওসি আলমগীর হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ফজলুল হক প্রমুখ। বাবুল, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা মোস্তফা, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলার ২৬৩টি পূজা মন্ডপ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক, বিভিন্ন সংগঠনের নেতা-কর্মীসহ অন্যান্যরা।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *