Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / পিকআপ ভ্যান থামাতে যাওয়াই কাল হলো পুলিশ সদস্য জামালের

পিকআপ ভ্যান থামাতে যাওয়াই কাল হলো পুলিশ সদস্য জামালের

গাজীপুরের কালিয়াকোরে পিকআপ ভ্যানের চাপায় জেলা ট্রাফিক পুলিশের টিএসআই জামাল উদ্দিন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকালে উপজেলার পল্লী বিদ্যুৎ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত টিএসআই জামাল উদ্দিন (৫৬) টাঙ্গাইল সদর উপজেলার গালা গ্রামের জুরান আলীর ছেলে। তিনি জেলা ট্রাফিক পুলিশের উপ-পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টায় অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) কার্যালয়ের সামনে উত্তরবঙ্গগামী সিমেন্ট বোঝাই একটি ট্রাক থামিয়ে নথিপত্র যাচাই করছিলেন জামাল। পরে পেছন থেকে আসা আরেকটি মাছের পিকআপ ভ্যান থামানোর চেষ্টা করলে পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে পুলিশ কর্মকর্তাকে জোর করে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই গুরুতর আহত হন ওই পুলিশ কর্মকর্তা। পরে ট্রাফিক পুলিশের অন্য সদস্যরা তাকে উদ্ধার করে ঢাকা এনাম মেডিকেল কলেজে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জেলা ট্রাফিক পুলিশের টিআই অ্যাডমিন নাসির উদ্দিন জানান, নিহত টিএসআই জামাল উদ্দিনের মরদেহ এনাম মেডিকেলে রয়েছে। ঘাতক পিকআপ ও চালককে আটক করা হয়েছে।

উল্লেখ্য, সড়কের ২ কিলোমিটারের মধ্যে এরকম আরও পাঁচটি ট্রাফিক পুলিশের চেকপোস্ট রয়েছে।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *