Friday , October 18 2024
Breaking News
Home / Entertainment / পাশাপাশি সিটে বিমান ভ্রমণ অপু বিশ্বাস ও শিক্ষামন্ত্রীর, জানাগেল নেপথ্যের কারন

পাশাপাশি সিটে বিমান ভ্রমণ অপু বিশ্বাস ও শিক্ষামন্ত্রীর, জানাগেল নেপথ্যের কারন

ঢাকাই সিনেমার বহুল আলোচিত ও জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। তিনি দীর্ঘ সময় ধরে বাংলাদেশের বিনোদন অঙ্গনের সাথে কাজ করছেন। এবং অভিনয় করেছেন প্রায় ১০০ এর বেশি সিনেমায়। সম্প্রতি হঠাৎ করেই বিমানে শিক্ষামন্ত্রী দিপু মণির তার সঙ্গে দেখা হয়ে গেল তার। এবং তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে দিলেন একটি পোষ্ট।

ঢাকাই সিনেমার চিত্র নায়িকা অপু বিশ্বাস। সম্প্রতি আবারও নিয়মিত হয়েছে চলচ্চিত্রে। সিনেমার পাশাপাশি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে পাওয়া যায় তাকে। আবার ঘোরাঘুরিও করে থাকেন নিয়মিত। অন্যদিকে বাংলাদেশ সরকারের বর্তমান শিক্ষামন্ত্রী দিপু মণি। তিনি কাজের পরিপেক্ষিতে দেশ কিংবা বিদেশে নানা জায়গাতেই গিয়ে থাকেন। সম্প্রতি এই দুজনের একই জায়গা হঠাৎ দেখা হয়ে গিয়েছে। আর এমনটা ঘটলো বিমানে। শনিবার (২০ নভেম্বর) সকালের একটি ফ্লাইটে ঢাকা থেকে সৈয়দপুরে যাচ্ছেন দুজন। সেখানে দেখা হয়ে যায় তাদের। আর অপুবিশ্বাস সেই ছবি নিজের ক্যামেরায় বন্দি করে রাখেন। তার ভ্যারিফাইড পেইজে শেয়ার করে ক্যাপশনে লিখেছেন ‘ঢাকা থেকে সৈয়দপুর সঙ্গে দিপু আপা’। যদিও ছবি প্রকাশের পর প্রথমে বোঝা গিয়েছিল একসঙ্গে একই কোন কাজে যাচ্ছেন তারা কিন্তু পরবর্তীতে জানা যায়, নাহ শিক্ষামন্ত্রী দিপু মণি যাচ্ছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের একটি অনুষ্ঠানে অংশ নিতে আর অপু বিশ্বাস যাচ্ছেন ব্যক্তিগত কাজে।

দীর্ঘ দিন অপু বিশ্বাস সিনেমা অঙ্গনের বাইরে ছিলেন। তবে বর্তমান সময়ে তিনি আবারও বিনোদন মাধ্যমে সরব হয়েছন। এবং ইতিমধ্যে নতুন দুটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। বর্তমান সময়ে দেশ জুড়ে তার বেশ জনপ্রিয়তা এবং অসংখ্য ভক্ত-অনুরাগী রয়েছে।

About

Check Also

অবশেষে জানা গেল আলোচিত সেই নায়িকা শিরিন শিলার স্বামীর পরিচয়

ঢাকাই সিনেমার তরুণ প্রজন্মের নায়িকা শিরিন শিলা। ২০১৪ সালে ‘হিটম্যান’ চলচ্চিত্রের মাধ্যমে তার সিনেমায় অভিষেক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *