Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ‘পালাবার পথ পাবে না আ.লীগ’, এই কথার জবাব এবার সর্বসমুখে দিলেন প্রধানমন্ত্র নিজেই

‘পালাবার পথ পাবে না আ.লীগ’, এই কথার জবাব এবার সর্বসমুখে দিলেন প্রধানমন্ত্র নিজেই

বাংলাদেশ আওয়ামীলীগ বাংলাদেশের সব থেকে বড় এবং প্রাচীন রাজনৈতিক দল এটি। এ ছাড়াও গেলো টানা ১৫ বছর ধরে ক্ষমতার মসনদে রয়েছে এই দলটি। সম্প্রতি রাজশাহীতে এসব নিয়ে কথা বলেছেন দেশের বর্তমান প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা।

আওয়ামী লীগ পালিয়ে যায় না, জনগণকে নিয়ে কাজ করে। এটি বঙ্গবন্ধুর তৈরি একটি সংগঠন। এই দল জনগণের জন্য কাজ করে দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করেছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।রোববার (২৯ জানুয়ারি) রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে আওয়ামী লীগের জনসভায় তিনি এসব কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তাদের নেত্রী দুর্নীতির দায় নিয়ে পালিয়েছেন, তিনি রাজনীতি করবেন না বলে অঙ্গীকার করেছেন। লন্ডার করা টাকা। আজকে যারা বলছেন, আওয়ামী লীগ পালানোর সুযোগ পাবে না; তাদের কাছে পরিষ্কার করে বলি, আওয়ামী লীগ পালাবে না। তোমাদের নেতারা পালিয়ে বেড়াচ্ছে।

তিনি আরও বলেন, নৌকায় ভোট দেওয়ায় দেশ আজ স্বয়ংসম্পূর্ণ হয়েছে। কোন সরকার একদিনে ১০০টি সেতু, ১০০ টি রাস্তা করতে পেরেছে? আওয়ামী লীগ সফল হয়েছে। কারণ আওয়ামী লীগ ক্ষমতায় ছিল। আওয়ামী লীগ ক্ষমতায় ছিল বলে বিনা পয়সায় ভ্যাকসিন দিয়েছি। কে দিয়েছে এই বাংলাদেশ? আওয়ামী লীগ সরকার। উন্নত দেশও পারে নাই।

এ সময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ আলী কামালের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য দেন সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন।

প্রসঙ্গত,এ দিকে আসন্ন নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যেই বাংলাদেশে নতুন করে প্রচার প্রচারণা শুরু করে দিয়েছে আওয়ামীলীগ। আর এই জনসভা দিচ্ছে তারই ইঙ্গিত।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *