Friday , September 20 2024
Breaking News
Home / International / পার্থর সাথে অভিনেত্রীর সম্পর্ক নিয়ে গভীর রাতের ঘটনা প্রকাশ করলেন ড্রাইভার

পার্থর সাথে অভিনেত্রীর সম্পর্ক নিয়ে গভীর রাতের ঘটনা প্রকাশ করলেন ড্রাইভার

সাম্প্রতিক সময়ে ভারতের পশ্চিমবঙ্গে একজন মন্ত্রীকে তার পথ থেকে সরিয়ে দেয়ার ঘটনা আলোচনার তুঙ্গে রয়েছে। পশ্চিমবঙ্গের এই সাবেক মন্ত্রীর নাম পার্থ চট্টোপাধ্যায়। ওই মন্ত্রীর সাথে অভিনেত্রী ও মডেল অর্পিতা মুখোপাধ্যায়ের নাম উঠে আসছে বার বার। সেখানকার একটি তদন্তকারী দল অর্পিতার বাসায় গিয়ে নগদ অর্থের পাহাড় এবং বিপুল পরিমাণ স্বর্ণালঙ্কার উদ্ধার করে। এরপর থেকে দেশজুড়ে শুরু হয় তাদের বিষয়ে আলোচনা-সমালোচনা।

এবার তাদের বাসা থেকে কোটি কোটি টাকা, বিপুল সম্পত্তি উদ্ধার ছাড়াও এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় আরেকটি নতুন বিষয় নিয়ে সব মহলে জোর আলোচনা চলছে। সদ্য প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়ের সম্পর্ক নিয়ে কৌতূহল সবারই। সেই সম্পর্কের ভিত্তি খুঁজতে গিয়েই উঠে আসছে নানা তথ্য। যা তদন্তের স্বার্থে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট যথেষ্ট গুরুত্বপূর্ণ বলে বিবেচিত।

অর্পিতার গাড়িচালক প্রণব ভট্টাচার্য দুজনের সম্পর্কের বিষয়ে কিছু অন্যরকম তথ্য জানিয়েছেন। তিনি বলেন, ‘আমি প্রায় প্রতি রাতেই ম্যাডামকে নাকতলায় স্যারের বাসায় নিয়ে যেতাম। নামিয়ে দেওয়ার পর ম্যাডাম আমাকে বলতেন, চলে যাও। এখানে থাকার দরকার নেই।’

প্রণবের দাবি, ‘সন্ধ্যায় ম্যাডামকে নাকতলায় নিয়ে পর ম্যাডাম গাড়ি রেখে দিয়ে আমাকে ফিরে যেতে বলতেন। মাঝে মাঝে গাড়ি নিয়ে ফিরে আসতাম। জানিনা কখন, কত রাতে, ম্যাডাম ওখান থেকে বেরতেন, কীভাবে ফিরতেন জানি না।’

প্রণব আরও দাবি করেছেন, “অর্পিতাকে অনেক রাতে বেহালার মান্টনে পার্থবাবুর পার্টি অফিসেও নিয়ে যেতেন। তিনি সেখানে কতক্ষণ থাকতেন, কী খেতেন, কী করতেন, কখন ফিরে আসতেন, সেগুলো সম্পর্কে আমি কখনও কিছু জানার চেষ্টাও করিনি।

এদিকে, এসব বক্তব্যের মধ্যেই শনিবার পার্থ-অর্পিতার একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এটি দেখায় যে। পার্থ এবং অর্পিতা দুজনে একটি দামি স্বর্ণলংকারের দোকানে প্রবেশ করার পর সেখান থেকে গয়না পছন্দ করার মাধ্যমে বেছে নিচ্ছেন। তাদের দুজনের মুখে মাস্ক পরা অবস্থায় দেখা গেছে। সেই সময় অর্পিতার পরনে ছিল একটি দামি শাড়ি। তারা যে দোকানটিতে গিয়েছিলেন সেটি ছিল ওই এলাকার একটি গহনার দোকান।

About bisso Jit

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *