Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ‘পাপিয়ারা ধরা পড়লে ওবায়দুল কাদেরের বুক ধড়পড়ানি শুরু হয়’

‘পাপিয়ারা ধরা পড়লে ওবায়দুল কাদেরের বুক ধড়পড়ানি শুরু হয়’

বিএনপি আ.লীগ সরকারকে গদি থেকে নামাতে নানা ধরনের পরিকল্পনা শুরু করেছে, যার প্রাথমিক পরিকল্পনা হিসেবে বিএনপির সকল স্তরের নেতাকর্মীদের সক্রিয় করার চেষ্টা করছে। এরই ধারাবাহিকতায় বিএনপি দেশের বিভাগীয় পর্যায়ে জনসমাবেশ শুরু করেছে। আজ সিলেটে শেষ হয়ে গেল বিএনপির গনসমাবেশ। এই সমাবেশে বক্তব্য দেন বিএনপির নেতারা। বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় তার বক্তব্যে এবার ওবায়দুল কাদেরকে নিয়ে না”রী কান্ডের ইঙ্গিত দিলেন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন- আওয়ামী লীগ শুধু খেলা বলে। তবে তারা তো দরজা বন্ধ করে খেলায় পারদর্শী। তাই পাপিয়ারা ধরা পড়লে ওবায়দুল কাদের ও তার দলের নেতারা বুক ধড়প’ড়ানি শুরু হয়।

গয়েশ্বর চন্দ্র রায় আরও বলেন, দেশব্যাপী বিএনপির জনসভা হচ্ছে। সরকার ধর্মঘট ডেকে গণপরিবহন বন্ধ করে এসব সমাবেশ বন্ধ করতে চায়। কিন্তু সমাবেশ ঠিকই হচ্ছে। প্রতিটি জনসভায় জনস্রোত নামে, যেটা দেখে নেতাদের ভ”য় শুরু হয়ে গেছে। সরকারকে একদিন জবাব দিতে হবে- এসব ধর্মঘট ডেকে প্রতিদিন দেশের শত শত কোটি টাকা লোকসান হচ্ছে। তিনি বক্তৃতা শেষে বলেন, হ”ঠাও হাসিনা, বাঁচা দেশ, জনগণের বাংলাদেশ।

মহানগর মহিলা দলের সভাপতি রোকসানা বেগম শাহনাজের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে স্বাগত বক্তব্য দেন সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমরান আহমদ চৌধুরী ও মহানগর বিএনপির সদস্য সচিব মিফতাহ সিদ্দিকী। এর আগে সকাল সাড়ে ১১টায় সমাবেশ শুরু হয়।

প্রসংগত, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশগ্রহন করতে চায় তবে সেখানে দিয়েছে শর্ত। বিএনপি নির্দলীয় তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে আন্দোলন চালি যাওয়ার ঘোষনা দিয়েছে। এদিকে খালেদা জিয়ার মুক্তিসহ তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা, বিএনপির অ”স্তিত্ব টিকিয়ে রাখতে আন্দোলন দলটির জন্য গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *