Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / পাকিস্তান সেমিফাইনালে জয় পাওয়ার পরই যে ভিডিও ছড়াতে শুরু করে দেশজুড়ে

পাকিস্তান সেমিফাইনালে জয় পাওয়ার পরই যে ভিডিও ছড়াতে শুরু করে দেশজুড়ে

আইসিসি টি-২০ বিশ্বকাপে বর্তমানে সেমিফাইনালের পর্ব চলছে। সেমিফাইনালের নিউজিল্যান্ড এবং পাকিস্তানের ম্যাচটিতে পাকিস্তান জয় পেয়ে অষ্টম আসরে ফাইনালে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট দল। স্বাভাবিকভাবেই পাকিস্তান জয়ের পর দেশেটির ক্রিকেটপ্রেমীরা উচ্ছাস প্রকাশ করছে। সেই সাথে কিউইদের বিপক্ষে পাকিস্তানের জয়ে দেশটির সাবেক এবং বর্তমান ক্রিকেট তারকা দারুণভাবে আনন্দ প্রকাশ করেছেন।

বুধবার অস্ট্রেলিয়ার সিডনি ক্রিকেট গ্রাউন্ডে পাকিস্তান-নিউজিল্যান্ড সেমিফাইনাল ম্যাচ চলাকালীন একটি টিভি চ্যানেলের লাইভ ধারাভাষ্যে ছিলেন পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ওয়াকার ইউনুস এবং শোয়েব মালিক।

পাকিস্তান নিউজিল্যান্ডকে ৭ উইকেটে হারিয়ে ফাইনাল নিশ্চিত করার পরই ধারাভাষ্য রেখে ড্যান্সে মাতেন ওয়াকার ইউনুস ও শোয়েব মালিক। তাদের নাচের ভিডিও ইতিমধ্যেই ভাই’রাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

টসে জিতে চ্যালেঞ্জিং স্কোর করতে পারেনি নিউজিল্যান্ড। কিউইদের সংগ্রহ ৪ উইকেট হারিয়ে ১৫২ রান। দলের পক্ষে ড্যারেল মিচেল ৩৫ বলে ৫৩ রান করেন। এছাড়া অধিনায়ক কেন উইলিয়ামসন ৪২ বলে ৪৬ রান করেন।

১৫৩ রানের লক্ষ্য তাড়া করতে নেমে পাকিস্তান উড়ন্ত সূচনা করে। মোহাম্মদ রিজওয়ান-বাবর আজমের ১০৫ রানের ওপেনিং জুটি পাকিস্তানের জয়ের পথ সহজ করে দেয়। ৪২ বলে ৫৩ রান করে ফেরেন ক্যাপ্টেন বাবর। আর রিজওয়ান ৪৩ বলে ৫৭ রান করেন। মোহাম্মদ হারিস ২৬ বলে ৩০ রান করেন।

পাকিস্তান ফাইনালে যাওয়ার বিষয়টি নিশ্চিত করার পরপরই দেশজুড়ে আনন্দ প্রকাশ করতে শুরু করে ক্রিকেটপ্রেমীরা। এদিকে পাকিস্তানের ক্রিকেটারদের প্রশংসায় ভাসাচ্ছেন সাবেক ক্রিকেটাররা। ফাইনালে পাকিস্তান যাবে এমন আশাবাদ ব্যক্ত করেছেন তারা। ক্রিকেটারদের ছোটখাটো নির্দেশনা দিয়ে যাচ্ছেন ওই ক্রিকেটাররা।

https://www.youtube.com/watch?v=VbKq-wkAeds&ab_channel=BodyMassage

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *