Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / পাওয়া যাচ্ছে না সাড়ে্ ৩ কোটি টাকা দামের গাড়ির মালিক

পাওয়া যাচ্ছে না সাড়ে্ ৩ কোটি টাকা দামের গাড়ির মালিক

রংপুরে ৩ কোটি ৫০ লক্ষ টাকা দামের ‘জাগুয়ার এক্স’ মডলের একটি দামি বিলাসবহুল গাড়ি পরিত্য’ক্ত অবস্থায় উদ্ধার করেছে পু’/লি’শ। গাড়িটির প্রকৃত মালিক কে সে সম্পর্কে এখনও কিছু জানা যায়নি এবং গাড়িটির মালিকানা দাবি করে সেখানে কেউ আসেনি। পু’লি’/শ ঐ গাড়ির যিনি আসল মালিক তাকে খুঁজতে মাঠেও নেমেছে।

সাজ্জাদ হোসেন যিনি মেট্রোপলিটন পু’/লি’শের সহকারী কমিশনার (ডিবি অ্যান্ড মিডিয়া) হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি গত শুক্রবার অর্থাৎ ১৫ই অক্টোবর গাড়িটি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, গত বুধবার রাতে শহরের ধাপ এলাকার পপুলার ডায়াগনস্টিক্সের মালিক ডা. মোস্তাফিজুর রহমানের বাড়ি হতে গাড়িটি পরিত্য’ক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। তবে মোস্তাফিজুর রহমান গাড়ির কেউ নন এমনটি জানিয়েছেন। বিআরটিএর মাধ্যমে গাড়ির তথ্য বের করা হবে বলে জানিয়েছেন।

এদিকে সরকারদলীয় রাজনীতির সঙ্গে যুক্ত একই এলাকার আরেক চিকিৎসক লুফে আলী রনিকেও গাড়িটির মালিকানা নিয়ে স’ন্দেহ করা হচ্ছে। তবে তিনি ওই গাড়ির মালিক নন বলে সাংবাদিকদের জানিয়েছেন। ষ’/ড়য’ন্ত্র/মূলকভাবে এ অভিযোগ তোলা হয়েছে দাবি করে লুফে আলী রনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, পপুলারের মালিকের কাছে আমি জমির টাকা পাই। উনি আমার জমি দ’খ/ল করে রেখেছেন। চুক্তি মোতাবেক টাকা দিচ্ছেন না। তবে ওই গাড়ি সম্পর্কে আমার কিছু জানা নেই।

পু’/লি’শ সংবাদমাধ্যমকে আরও জানিয়েছেন, মোস্তাফিজুর রহমানের বাড়িটি লুফে আলী রনি দ’খ’/লে রেখেছেন, এমন অভি’যোগ পেয়ে তারা সেখানে যান। এ সময় বাড়ির গ্যারেজে পরিত্যক্ত অবস্থায় ওই গাড়িটি দেখতে পেয়ে মালিকের নাম জানতে চান। তবে রনি গাড়িটির মালিকানা অস্বীকার করেন। সাড়ে ৩ কোটি টাকা দামের ‘জাগুয়ার এক্স’ মডেলের স্পোর্টস কারটির নম্বর চট্রো মেট্রো ভ-১১-০০৩৯।

সাজ্জাদ হোসেন যিনি মেট্রোপলিটন পু’/লি’/শের সহকারী কমিশনার (ডিবি অ্যান্ড মিডিয়া) হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি বলেন, প্রাথমিকভাবে যেটুকু ত’দন্ত করা হয়েছে সেটার মাধ্যমে জানা গেছে, রুবেল এন্টারপ্রাইজ নামে চট্টগ্রামের একটি প্রতিষ্ঠানের মালিক ঐ গাড়িটির মালিক। কিন্তু রংপুরে কিভাবে ঐ গাড়িটি এলো সে বিষয়ে কেউ তেমনভাবে কিছু বলতে পারছে না। তিনি আরও জানিয়েছেন, উদ্ধার হওয়া গাড়িটির আসল মালিকের সন্ধান এখনো মেলেনি। এ ব্যাপারে একটি মা’ম/লা দা’য়ের করা হয়েছে।

 

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *