Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / “পরীর মতো দেখাতো একজনকে, আমি কালাকোলা মানুষ সে জন্য ভোট দিত না”

“পরীর মতো দেখাতো একজনকে, আমি কালাকোলা মানুষ সে জন্য ভোট দিত না”

দ্বাদশ জাতীয় নির্বাচনে আওয়ামী লীগ নারীদের ভোট বেশি পেয়েছে বলে দাবি করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) গণভবনে দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের আওয়ামী লীগের প্রার্থীদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ দাবি জানান।

প্রধানমন্ত্রী বলেন, ‘এক সময় নারীরা আওয়ামী লীগকে ভোট দিতে অনীহা ছিল। একজনকে পরীর মতো দেখাতো বলে তাকে ভোট দিত। কিন্তু আমি কালাকোলা মানুষ। কিন্তু এখন নারীরা বলছেন, তারা শেখ হাসিনাকে ভোট দেবেন। মানুষের কল্যাণে উন্নয়নের মাধ্যমেই তা সম্ভব হয়েছে।

শেখ হাসিনা বলেন, ‘আমি নারীদের এসপি হিসেবে ডাকাতি প্রবণ এলাকায় পাঠিয়েছিলাম। তারপর সব বন্ধ হয়ে যায়। সফলতা সেখানেই হয় যেখানে মেয়েদের দেওয়া হয়। এতে অনেকের ঈর্ষা হয়। মেয়েদের নিয়ে একটি ফুটবল দল গঠন করা হয়েছিল, কিন্তু অনেক জায়গায় তাদের খেলতে দেওয়া হয়নি। কিন্তু আজ মেয়েরা চ্যাম্পিয়ন।

ইসলামে বলা হয়েছে নারীরা খেলতে পারবে না, ব্যবসা করতে পারবে না। কিন্তু সর্বপ্রথম ইসলাম কবুল করেন কে? প্রথমে কেউ এগিয়ে আসেনি। যেমন, ইসলামের ভিত্তি নারীর মাধ্যমে,’ যোগ করেন তিনি।

আওয়ামী লীগ সভাপতি বলেন, “ইসলাম তৃতীয় লিঙ্গকে স্থান দিয়েছে। ইসলামে কারো হিজড়া সন্তান থাকলে সে অন্য সন্তানের মতো সম্পদ পাবে। তাকে অবহেলা করা বা ফেলে দেওয়া, সেটা হবে না।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *