Sunday , September 8 2024
Breaking News
Home / Entertainment / পরীমনি প্রসঙ্গে সরকারের প্রতি বিশেষ আহ্বান জানালেন মাওলানা ইসমাইল

পরীমনি প্রসঙ্গে সরকারের প্রতি বিশেষ আহ্বান জানালেন মাওলানা ইসমাইল

বাংলাদেশের শোবিজ অঙ্গনের সুপরিচিত এবং জনপ্রিয় চেনা মুখ। সম্প্রতি সময়ে তিনি বেশ আলোচনা-সমালোচনার সম্মুখীন হয়েছেন। বিশেষ করে মা/দ/ক কান্ডে তিনি বেশি বিপাকে পড়েছেন। এবং দীর্ঘ দিন ধরে মা/দ/ক কান্ডে গ্রে/ফ/তার হয়ে কারা/গা/রে বন্ধি অবস্থায় ছিলনে। বর্তমান সময়ে তিনি জামিনে রয়েছেন। এবং প্রতিবছরের মত এবারও জাকজমকপূর্ন ভাবে নিজের জন্ম দিন উদযাপন করেছেন। তবে তার এই জন্মদিনের আচার অনুষ্ঠানকে ঘিরে বেশ সমালোচিত হয়েছেন তিনি। এরই ধারবাহিকতায় পরীমনিকে ঘিরে সরকারের প্রতি বিশেষ আহ্বান জানালেন বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির নেতারা।

চিত্রনায়িকা পরীমনির অশালীন চলাফেরা পরিহারে চাপ সৃষ্টি করতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির নেতারা। শনিবার গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে এ দাবি জানান তারা। সংযত না হলে পরীমনিকে গ্রেফতার করারও দাবি করেন দলটির নেতারা। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়— পরীমনি যখন কারাবন্দি ছিলেন তখন বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির চেয়ারম্যান মাওলানা মোহাম্মদ ইসমাইল হোসাইনের পক্ষ থেকে সুবিচার এবং মামলার সুন্দর নিষ্পত্তি দাবি করা হয়েছিল। একজন চলচ্চিত্র কর্মীকে যেন অযথা হয়রানি না করা হয় সে দাবিও আমরা করেছিলাম। তবে পরীমনির বিরুদ্ধে যেসব মা/দ/ক/দ্রব্য ও একাধিক পুরুষের সঙ্গে অসা/মা/জিক সম্পর্ক গড়ে তোলার অভিযোগ ছিল- সেগুলোর সত্যতা পেয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

সে অনুযায়ী, তার যথাযথ শাস্তি প্রাপ্য হয়ে জেল থেকে ফেরত আসার পর বাংলাদেশের মতো একটি সুন্দর রাষ্ট্রে যেসব অ/সা/মা/জিক এবং শালীনতা পরিপন্থী কর্মকাণ্ড অবাধে করে যাচ্ছে তা নিঃসন্দেহে হস্তক্ষেপ যোগ্য। বিবৃতিতে আরও বলা হয়, এ বিষয়ে আমরা স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের দৃষ্টি আকর্ষণ করছি। অনতিবিলম্বে পরীমনির এই নোংরা, জঘন্য এবং কুরুচিপূর্ণ আচরণের লাগাম টেনে ধরতে না পারলে গোটা চলচিত্র জগতের ভাবমূর্তি ক্ষুণ্ণ হবে এবং বহির্বিশ্বে বাংলাদেশের চলচিত্র জগৎ সংকীর্ণ হয়ে উঠবে। এমন নোংরা আচরণ বাংলাদেশের মানুষ কখনই গ্রহণ করে না।

বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির চেয়ারম্যান মাওলানা মো. ইসমাইল হোসাইন এবং মহাসচিব মুফতি শাহাদাত হোসাইন, মাওলানা কাজী শাহ মো. ওমর ফারুক, মুফতি শেখ মুহাম্মদ আব্দুল্লাহ, হাফেজ মাওলানা মোস্তফা চৌধুরী, মাওলানা মুফতি আবু হানিফ, মাওলানা আব্দুল আজিজসহ সবার দাবি, বাংলাদেশের মানুষ ধর্মভীরু এবং এসব পাপ-পঙ্কিলতা থেকে মুক্ত থাকতে চায়। এমন যেকোনো নোংরা ব্যক্তিত্বকে আইনের আওতায় এনে যথাযথ শাস্তি প্রদান করা এখন সময়ের দাবি।

সিনেমা জগতে ৬ বছরের যাত্রা পরিমীনির। এই স্বল্প সময়ে তিনি ব্যপক পরিচিতি অর্জন করতে সক্ষম হয়েছেন। এবং অভিনয় করেছেন বেশ কিছু নাটক এবং সিনেমায়। তার অভিনীত সিনেমা গুলো দর্শক মাঝে ব্যপক সাড়া ফেলেছে। তার অভিনীত প্রথম সিনেমা “ভালোবাসা সীমাহীন”। বর্তমান সময়ে তিনি নতুন একটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

About

Check Also

দেহ ব্যবসার চাঞ্চল্যকর তথ্য ফাঁস হওয়ার পর মুখ খুললেন সোহানা সাবা

সোহানা সাবা বর্তমানে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে আছেন। গণমাধ্যমে ‘সোহানা সাবার দেহ ব্যবসার চাঞ্চল্যকর তথ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *