Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / পরীমনির স্বামীর সঙ্গে রোমান্টিক দৃশ্য করতে গিয়ে বিপাকে পড়েছেন মীম

পরীমনির স্বামীর সঙ্গে রোমান্টিক দৃশ্য করতে গিয়ে বিপাকে পড়েছেন মীম

বর্তমানে রাজ বেশ কিছু সিনেমা ও ওটিটি প্রজেক্টে কাজ করছেন। এর মধ্যে উল্লেখযোগ্য দুটি সিনেমা পরাণ ও হাওয়া। গত বছরের অক্টোবরে তার বর্তমান স্ত্রী জনপ্রিয় অভিনেত্রী পরীমনির সঙ্গে দেখা করেন রাজ। প্রযোজক গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত গুনিন নামের একটি ওয়েব ফিল্মের জন্য তারা জুটি বেঁধেছেন। সেই সুবাধে তারা আরো কাছাকাছি আসেন।

তরুণ অভিনেতা ও অভিনেত্রী পরীমনির স্বামী শরিফুল রাজের সঙ্গে প্রথমবারের মতো গাঁটছড়া বাঁধলেন জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মীম। আসন্ন কোরবানির ঈদে মুক্তি পাচ্ছে তাদের সিনেমা। পরাণ নামের এই সিনেমাটি নির্মাণ করেছেন রায়হান রাফি। ২০১৯ সালে সিনেমাটির শুটিং শেষ হলেও সংক্রামনের কারণে মুক্তি বিলম্বিত হয়। অবশেষে ঈদুল আজহায় মুক্তি পাচ্ছে ছবিটি। মিম ও রাজের সঙ্গে আরেকটি প্রধান চরিত্রে অভিনয় করেছেন ইয়াশ রোহান। মুক্তি উপলক্ষে প্রচারণা শুরু করেছেন সিনেমার সঙ্গে সংশ্লিষ্টরা। এরই অংশ হিসেবে রোববার ফেস// বুক লাইভে আসেন মীম, রাজ ও নির্মাতা রাফি। তারা পরাণ-এ অনেক কাজের অভিজ্ঞতা এবং আনুষাঙ্গিক ভক্তদের সাথে শেয়ার করেছেন। রাফি ফেস// বুক চ্যাটে মীম ও রাজ দুজনের কাছে জানতে চান, শুটিংয়ের সময় তারা একে অপরের বিরক্তিকর কী খুঁজে পেয়েছেন?

রাজ বলেছেন যে তিনি মীম সম্পর্কে বেশি কথা বলা বিরক্তিকর বলে মনে করেন। মীম যখন কথা বলতে শুরু করে, কথা বলতে থাকে। অন্যদিকে মীম বলেন, রাজ পুরোপুরি অস্থির। রোমান্টিক দৃশ্যের শুটিং করতে গিয়ে ভয় পেয়েছিলাম। রোমান্টিক দৃশ্যে অভিনয় করতে গিয়ে মানুষ স্বাচ্ছন্দ্যবোধ করে, আর আমি ভয় পেয়েছিলাম। দুই হাতে আমার মুখ চেপে ধরতেন যেন দাঁত ভেঙ্গে যাচ্ছে! শট শেষ হলে বলতাম, রাজ, আমাকে একটু আলতো করে ধরো। মীম যোগ করেন, যখনই একটি রোমান্টিক দৃশ্য থাকে, সেখানে একটি দৃশ্য আমাকে ধরে ফেলে, আমি ভয় পাই। আমি আগেই বলে দিতাম, রাজ আমাকে একটু আস্তে ধইরো। মনে হয় আমার গাল, দাঁত সব ভেঙ্গে গেছে! ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত পরাণ ছবির শুটিং হয়েছে ময়মনসিংহে। ছবিটিতে আরও অভিনয় করেছেন সরকার অপু, শহীদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী, লুৎফর রহমান জর্জ, রাশেদ মামুন অপু, মিলি বাশার প্রমুখ।

উল্লেখ্য, রাজ এই প্রজন্মের অন্যতম প্রতিশ্রুতিশীল অভিনেতা। সিনেমা, ওয়েব প্ল্যাটফর্ম সব জায়গাযতেই সমানভাবে কাজ করছেন এই তরুন অভিনেতা। তবে শুরুটা হয়েছিল র‍্যাম্প মডেলিং দিয়ে। অর্ধশতাব্দী আগে শোবিজে ক্যারিয়ার শুরু করেন তিনি। শরিফুল রাজ ২০১৬ সালে আইসক্রিম ছবিতে অভিনয় করার সময় প্রথম আলোচনায় আসেন। সেখানে তার বিপরীতে ছিলেন নাজিফা তুসি। এরপর ২০১৯ সালে মুক্তি পায় তার দ্বিতীয় সিনেমা নো ড্রাই। রাজের নায়িকা ছিলেন সুনেরা বিনতে কামাল।

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *