Friday , September 20 2024
Breaking News
Home / National / পরীমনির স্বামীর বোতল ছুড়ে মা”রা নিয়ে যেকথা বললেন মৌসুমী হামিদ

পরীমনির স্বামীর বোতল ছুড়ে মা”রা নিয়ে যেকথা বললেন মৌসুমী হামিদ

শোবিজ তারকাদের নিয়ে আয়োজিত সেলিব্রিটি ক্রিকেট লিগ (সিসিএল) সাময়িকভাবে স্থগিত করা হয়েছে। গত ২৯ সেপ্টেম্বর সিসিএল গ্রুপ পর্বের ম্যাচে দুই দলের খেলোয়াড়দের মধ্যে সংঘর্ষের কারণে ছয়জনকে জাতীয় অর্থোপেডিক হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এমন পরিস্থিতিতে শনিবার সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ হওয়ার কথা ছিল। সাময়িকভাবে সেই খেলা স্থগিত করা হয়েছে।

সিসিএলে বোতল ছুড়ে মারার অভিযোগে অভিনেতা শরিফুল রাজের বিরুদ্ধে মুখ খুললেন অভিনেত্রী মৌসুমী হামিদ। কারণ কেউ কেউ বলছেন, রাজের ছোড়া বোতলের আঘাতে আহত হয়েছেন মৌসুমী হামিদ। আর বোতল ছোড়া দিয়ে শুরু হয় বিশৃঙ্খলা।

ফলে গত দুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় কটূক্তির শিকার হয়েছেন রাজ। এ বিষয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়ে রোববার সামাজিক যোগাযোগমাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন মৌসুমী হামিদ।

এই অভিনেত্রী বলেন, ‘আমি আহত হইনি। কারা এই বিভ্রান্তিকর বিষয়টি ছড়াচ্ছে জানি না। রাজ বোতল ছুড়ে মেরেছিলেন ফ্লোরে। বোতলটা ফেটে আমার গায়ে পানি লেগেছে মাত্র। আমি নিজে এটা নিয়ে কোনো অভিযোগ করিনি। কারণ আমি দেখেছি আমাকে বা অন্য কাউকে উদ্দেশ্য করে বোতলটা তিনি মারেননি। ও বরং যারা উত্তেজিত ছিল তাদের ঠেকানোর চেষ্টাও করছিল। শুধু শুধু কেন বার বার ছড়ানো হচ্ছে এটা আমি জানি না।

মৌসুমী হামিদ আরও বলেন, গতকাল থেকে এখন পর্যন্ত অনেকেই আমাকে ফোন করেছেন যারা আমাকে ভালোবাসেন। সবাই চিন্তিত আর ফোন করছে এটা জানতে যে আমি ঠিক আছি কিনা। আমি কখনো ভাবিনি যে এত মানুষ আমাকে ভালোবাসে। আমরা সবাই মানুষ এবং প্রতিটি মানুষ আলাদা। আপনাদের কাছে আমার অনুরোধ যে, আপনারা সবাইকে একই ভাবে মাপবেন না এবং বিভ্রান্তিকর তথ্য ছড়াবেন না। সবাইকে শুভেচ্ছা ও ভালোবাসা।

 

About bisso Jit

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *