Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / পরীমনিকে চেনেন না সেলিম খান, ৬টি গরু দেওয়ার কথা অস্বীকার

পরীমনিকে চেনেন না সেলিম খান, ৬টি গরু দেওয়ার কথা অস্বীকার

পরিমনি নিজে ফেসেঁ যাবার পরে ফাসঁছেন অনেকেই। বিশেষ করে তার সাথে অন্তরঙ্গ থাকা অনেকেরই নাম প্রকাশ পাচ্ছে ধিরে ধিরে।এরই ধারাবাহিকতায় পরীমনি ইস্যুতে হঠাৎ করেই শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানকে জড়িয়ে মিথ্যা গল্প কাহিনী লিখে তাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার চেষ্টাও চলছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শাপলা মিডিয়া থেকে পাঠানো এক বিবৃতিতে এই অভিযোগের ব্যাপারে বলা হয়েছে। সেখানে বলা হয়েছে, ‘ঈদুল আজহায় চিত্রনায়িকা পরীমনি ৬টি গরু কোরবানি দিয়েছেন। আর সেই গরু দিয়েছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান‘- এমন খবর গণমাধ্যমে প্রকাশ হয়েছে। যা আসলে গুজব।

এ প্রসঙ্গে সেলিম খান জানিয়েছেন, তিনি পরীমনিকে কোনো গরু দেননি। চলচ্চিত্র পরিচালক সমিতি ও শিল্পী সমিতিকে ৪টি গরু দিয়েছেন। এছাড়া চলচ্চিত্র প্রযোজক সমিতির প্রশাসকের সঙ্গে আলোচনা করে দুটি গরু দিয়েছেন তিনি। পরিচালক, শিল্পী ও প্রযোজকদের তত্ত্বাবধানে এসব গরু কাকরাইলে শাপলা মিডিয়ার অফিসের সামনে কোরবানি দেয়া হয়েছে।

সেলিম খান প্রযোজিত চলচ্চিত্রগুলোর গল্প অনুযায়ী পরীমনি অভিনয়ের সুযোগ পায়নি। তাকে নিয়ে এখন পর্যন্ত কোনো চলচ্চিত্র নির্মাণের পরিকল্পনাও শাপলা মিডিয়ার নেই। অথচ মনগড়া এমন সংবাদ প্রকাশ করায় তিনি রীতিমত আহত হয়েছে।

সেলিম খান বলেন, ‘চিত্রনায়িকা পরীমনির নাম শুনেছি। কিন্তু এখন পর্যন্ত তার সঙ্গে সামনা-সামনি দেখা হয়নি। এছাড়া কখনো ফোনেও তার সঙ্গে কথা হয়নি। তাকে আমি ব্যাক্তিগতভাবে চিনিও না।’

সেলিম খান আরো জানান, তিনি চলচ্চিত্রের স্বার্থ রক্ষায় সব সময় কাজ করে যাচ্ছেন। তাই এসব ভিত্তিহীন তথ্য প্রচার করা থেকে সবাইকে বিরত থাকতে অনুরোধও জানিয়েছেন।

সেলিম খান বলেন, সাম্প্রতিক সময়ে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানকে নিয়ে দুটি চলচ্চিত্র ‘আগস্ট ১৯৭৫’ এবং ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ নির্মাণ করেছেন। সেই সঙ্গে করোনাকালে যখন কোনো প্রযোজক সিনেমা নির্মাণ করেনি, তখন চলচ্চিত্রকে চাঙ্গা রাখতে এবং শিল্পী-কলাকুশলীদের পাশে দাঁড়াতে তিনি এবং তার প্রযোজনা প্রতিষ্ঠান একাধিক সিনেমা নির্মাণ করেছে। এ জন্যে চলচ্চিত্র অঙ্গণের একটি গোষ্ঠি তার বিরুদ্ধে প্রতিহিংসা পরায়ণ হয়ে উঠেছে। তারাই শাপলা মিডিয়া এবং সেলিম খানের নামে নানা অপপ্রচার চালিয়ে যাচ্ছে।

এ দিকে পরিমনির এখন রয়েছেন রিমান্ডে। নতুন করে আবারো তাকে নেয়া হয়েছে রিমান্ডে। তবে এ নিয়ে বেশ নাখোস তিনি। তিনি জানিয়েছেন তার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। এবং তিনি এর সঠিক বিচার চান।

About Ibrahim Hassan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *