Friday , September 20 2024
Breaking News
Home / Sports / পরস্পরের স্মৃতিচিহ্ন মুছে দিলেন সানিয়া-শোয়েব, বিচ্ছেদ কি হয়েই গেল

পরস্পরের স্মৃতিচিহ্ন মুছে দিলেন সানিয়া-শোয়েব, বিচ্ছেদ কি হয়েই গেল

পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব মালিকের সাথে ভারতীয় টেনিস সেনসেশন সানিয়া মির্জার বিবাহবিচ্ছেদের কথা শোনা যাচ্ছে ২০২২ সাল থেকে। দুজন আলাদা থাকছেন। পাকিস্তানি অভিনেত্রী আয়েশা ওমরের সঙ্গে শোয়েবের ঘনিষ্ঠতা থেকেই দুজনের সংসারে অশান্তি শুরু হয় বলে জানা গেছে।

মাঝখানে কয়েকদিন এই গুঞ্জনে কিছুটা কমতি ছিল। সম্প্রতি ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, সোশ্যাল মিডিয়া থেকে শোয়েবের সব ছবি মুছে দিয়েছেন সানিয়া। তবে তার প্রোফাইলে তাদের একটি ছবি রয়েছে। সেখানে ছেলে ইজহানের সঙ্গে রয়েছেন সানিয়া ও শোয়েব। তবে ওই ছবির ক্যাপশনে শোয়েবের নাম উল্লেখ করা হয়নি। ইজহানের জন্মদিন উপলক্ষে সেই ছবি পোস্ট করেছেন ভারতীয় টেনিস তারকা।

এ থেকে আবারও দুজনের দাম্পত্য কলহ সামনে চলে আসে। এরইমধ্যে সানিয়া সম্প্রতি একটি পোস্ট শেয়ার করেছেন। যাতে লেখা ছিল, ‘যখন কিছু আপনার হৃদয়ের শান্তি নষ্ট করে, তখন সেটাকে ছেড়ে দিতে হয়। এতে তাদের মধ্যে বিচ্ছেদ নিয়ে আরও হাওয়া জোরে বইছে নেটিজেনদের মধ্যে।

সম্প্রতি শোয়েব সম্পর্কে কোথাও কোনো কথা বলেননি সানিয়া। অন্যদিকে শোয়েবও সানিয়াকে নিয়ে মুখ খোলেননি। এ থেকে সেলিব্রেটি দম্পতির বিচ্ছেদ জল্পনা আরো জোরালো হচ্ছে।

শোয়েবের ইনস্টাগ্রাম বায়োতে ‘সানিয়ার স্বামী’ পরিচয় লেখা ছিল কিছুদিন আগ পর্যন্ত। এর পর নিজেকে একজন ‘সুপারওম্যান’-এর স্বামী হিসেবেও উল্লেখ করেছিলেন শোয়েব। সেই বাক্য সরিয়ে নিয়েছেন তিনি। এমনকি তার ইনস্টাগ্রামেও সানিয়ার ছবি খুঁজে পাওয়া যায় না। তবে ছেলে ইজহানের সঙ্গে অনেক ছবি রয়েছে শোয়েবের।

কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে সানিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয়েছিল শোয়েবকে। সেখানে তিনি মজা করে বলেন, ‘অনেকেই বলছেন আমাদের সম্পর্ক ভালো নয়। আপনি কি মনে করেন?’’ তারপরেও চর্চা থামেনি। বরং এ বার তা আরও প্রকট হল।

About Rasel Khalifa

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *