Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / পরকীয়া করায় ওই লোকের বউ তাকে তালাকের নোটিশ দিয়েছে:মোস্তফা সরোয়ার ফারুকী

পরকীয়া করায় ওই লোকের বউ তাকে তালাকের নোটিশ দিয়েছে:মোস্তফা সরোয়ার ফারুকী

মোস্তফা সরোয়ার ফারুকী বাংলাদেশের আলোচিত এবং নাম করা পরিচালকদের মধ্যে অন্যতম একটি জনপ্রিয় নাম। দীর্ঘ বেশ কয়েক দশক ধরে তিনি বাংলাদেশের পরিচালনা জগতে নিজের মেধার সাক্ষর রেখে আসছেন।নিজের নির্মাণশৈলী দিয়ে ইতিমধ্যেই দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। ফারুকী সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। তাকে সমসাময়িক বিভিন্ন বিষয়ে কথা বলতে দেখা যায়।

সম্প্রতি, শনিবার (১১ ফেব্রুয়ারি) রাত ১১টায় ফেসবুকে এক স্ট্যাটাসে একটি ঘটনার চিত্র তুলে ধরেন তিনি। যেখানে ফারুকী লিখেছেন, পৃথিবী আজব। একজন ভক্ত-শুভানুধ্যায়ী আমাকে দুটি স্ক্রিনশট পাঠিয়েছেন। প্রথমটিতে একজন আমার বিরুদ্ধে স্ট্যাটাস দিয়েছিলেন- ‘ফারুকী খুব খারাপ মানুষ, তার নাটক-সিনেমা মানেই পরকীয়া!’

দ্বিতীয় স্ক্রিনশট আট মাস পরের। সেখানে দেখা যায়, ব্যভিচারের অপরাধে ওই ব্যক্তির স্ত্রী তাকে তালাকের নোটিশ দিয়েছেন। আমি জানি না এই দুটি স্ক্রিনশট কি বার্তা দিচ্ছে।

প্রসঙ্গত, এ দিকে গেলো ৪ বছর ধরে আটকে থাকা তার সিনেমা শনিবার বিকেল নিয়ে সম্প্রতি তিনি দেখেছিলেন আশার আলো। কিন্তু সব কিছু ঠিক থাকলেও একটা সময়ে আবারো সিনেমাটিতে বাধা আসে। আর তাই নিয়ে আবারো ব্যস্ত সময় পার করছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *