Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / পদ্মা সেতু নিয়ে গান, ফের আলোচনায় হিরো আলম

পদ্মা সেতু নিয়ে গান, ফের আলোচনায় হিরো আলম

আলোচিত চলচ্চিত্র অভিনেতা হিরো আলম। একই সঙ্গে তিনি অভিনয়, গান, প্রযোজনা কাজের সাথে জড়িয়ে নিজেকে ব্যস্ত রাখেন। বিভিন্ন কর্মকান্ডের কারনে তিনি প্রায় সমালোচনার মুখে পড়লেও সেদিকে কান না দিয়ে আপন মনে সামনে এগিয়ে যাচ্ছেন তিনি। এবার পদ্মা সেতুকে নিয়ে গান করে আবারও বিতর্কের মুখে পড়লেন হিরো আলম।

পদ্মা সেতু চালু হওয়ায় সারা দেশে আনন্দ উৎসব। নানাজন নানা ভাবে এই সেতু নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করছেন। অনেকে বেঁধেছেন গান। সে দলে আছেন ফেসবুক ও ইউটিউবের ভাইরাল তারকা হিরো আলমও। পদ্মা সেতু নিয়ে একটি গান গেয়েছেন তিনি। কিন্তু সেটি ভালোভাবে নেয়নি দর্শক।

হিরো আলমকে দেশের প্রায় সবাই চেনেন। বিভিন্ন কীর্তিকলাপের জন্য তিনি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হন। এবার আলোচনায় পদ্মা সেতু নিয়ে গান বেঁধে। মুন্সীগঞ্জের মাওয়া এলাকায় গানটির ভিডিও চিত্রায়ন করেন হিরো আলম। সোমবার সোশ্যাল মিডিয়ায় তা ছেড়ে দেন তিনি।

গানটির শিরোনাম ‘পদ্মা সেতুর গান, শেখ হাসিনার জয়গান’। আপাতত সেটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাসাহাসি চলছে। অনেক নেটিজেন হিরো আলমকে গালি দিয়েছেন। অনেকের দাবি, ‘সুর-তাল-লয় তো নেই, সঙ্গে উচ্চারণও ভুল। এমন খারাপ গান করেও কী করে একটা লোক এত ভিউ পায় কে জানে! ‘

আরেকজন লিখেছেন, ‘এরকম গান শুনলে তো কান ফেটে যাবে।’ এভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা মন্তব্যে ব্যঙ্গ করা হয়েছে হিরো আলমকে। গান না জেনে পদ্মা সেতু নিয়ে এমন নিম্নমানের গান গেয়ে হিরো আলমের শাস্তির দাবিও জানিয়েছেন অনেকে।

কিছুদিন আগে রবীন্দ্রসঙ্গীতের বিকৃত গাওয়ায় ক্ষোভের মুখে পড়তে হয়েছিল হিরো আলমকে। আমার পরাণ যাহা চায়’ শুনে সেই সময়ও মাথা খারাপ হওয়ার মতো অবস্থা হয়েছিল শ্রোতাদের।

হিরো আলম বলেন, যারা আমাকে পছন্দ করেন না তাদের আমার গান শুনতে হবে না। সঙ্গে তিনি এও জানিয়েছেন, পদ্মা সেতু নিয়ে গান বানানোর কোনো পরিকল্পনা তার ছিল না। হঠাৎ ঠিক করেন। তার বিশ্বাস, ভক্তরা এই গানও হিট করে দেবে।

হিরো আলম নামে পরিচিত হলেও তার আসল নাম ছিল আশরাফুল আলম।

২০১৬ সালে, তিনি ফেসবুকে একটি মিউজিক ভিডিওতে কাজ করার সময় ট্রোলের শিকার হন।সেই সঙ্গে আলাদাভাবে পরিচিতিও পান দর্শকমহলে। এরপর থেকেই ব্যস্ততা বাড়তে থাকে। একের পর এক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে ডাক পেতে থাকেন তিনি।

এখন পুরোদমে অভিনয়ের পাশাপাশি গানে মনোনিবেশ করেছেন তিনি।

প্রসঙ্গত, আলোচিত পদ্মা সেতু নিয়ে গান করে আবারও সমালোচনার মুখে পড়লেন হিরো আলম। তবে এ বিষয়ে নিয়ে হিরো আলম বলেন যারা তাকে পছুন্দ করে না তাদের গান শুনার প্রয়োজন নেই।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *