Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / পদ্মা সেতু নির্মানে খালেদা জিয়ার ভুমিকা নিয়ে দাবি তুললেন মির্জা ফখরুল

পদ্মা সেতু নির্মানে খালেদা জিয়ার ভুমিকা নিয়ে দাবি তুললেন মির্জা ফখরুল

দক্ষিণ বাংলার ( South Bengal ) গণমানুষের স্বপ্নের পদ্মা সেতু অবশেষে বাস্তবায়িত হলো। আগামী ২৫শে জুন খুলে দেয়া হবে পদ্মা সেতু। ঐদিন পদ্মা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ( Sheikh Hasina. ) পদ্মা সেতুর ( Padma bridge ) অর্থায়ন নিয়ে ব্যাপক ষড়যন্ত্রের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মানের জন্য দৃঢ় প্রতিজ্ঞা করেন। তার অনবদ্য ভূমিকা বিষয়টি সবারই জানা। এবার পদ্মা সেতুর ( Padma bridge ) ভিত্তিপ্রস্তর করেন খালেদা জিয়া এমন দাবি তুলেছেন ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা ( Begum Khaleda ) জিয়া নবনির্মিত পদ্মা সেতুর ( Padma bridge ) প্রথম ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম ( Mirza Fakhrul Islam ) আলমগীর।

রোববার (৫ জুন) দুপুরে ঠাকুরগাঁও প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ পদ্মা সেতুকে তাদের পৈতৃক সম্পত্তি মনে করে। তবে পদ্মা সেতু কারও একক সম্পত্তি নয়। যৌথ রাষ্ট্রীয় প্রচেষ্টায় তৈরি। এই পদ্মা সেতুর প্রথম ভিত্তিপ্রস্তর স্থাপন করেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। একই সঙ্গে তিনি মাওয়া ও ফরিদপুরের তীরে ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

তিনি বলেন, যমুনা সেতুতে বিএনপিও কাজ করেছে। তবে তারা (আওয়ামী লীগ) ক্ষমতায় আসার সাথে সাথেই সব অর্জনকে নিজেদের বলে দাবি করতে থাকে। সকল ব্যানার, ফেস্টুন, মূ’র্তি কারো নামে তৈরি। তারা সেতুর নাম পরিবর্তন করে দিয়েছে। তারা কখনই বিএনপির অবদান স্বীকার করে না।

প্রসঙ্গত, পদ্মা সেতু প্রকল্প বাস্তবায়নের জন্য বিপুল পরিমাণ অর্থ খরচসহ নানা বিষয় নিয়ে সমালোচনা করে বিএনপির পক্ষ থেকে বলা হয়, এই প্রকল্পটি হবে আ.লীগের লু”টপাটের একটি প্রকল্প। বিএনপি বিভিন্নভাবে সমালোচনা করে মন্তব্য করেছে, তবে সকল জল্পনা সমালোচনা পেরিয়ে আগামী ২৫ শে জুন পদ্মা সেতুর উদ্বোধনই হবে দক্ষিণ বাংলার মানুষের স্বপ্ন পূরন।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *