Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠানের কার্ড পেয়ে রিজভীর কথায় ভিন্ন সুর

পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠানের কার্ড পেয়ে রিজভীর কথায় ভিন্ন সুর

পদ্মা সেতু প্রকল্প নিয়ে ব্যাপক আলোচনার সৃষ্টি হয়েছিল দেশ ও দেশের বাহিরে। তবে কোন বাধাকে পাত্তা না দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসি উদ্যোগ স্বপ্নের পদ্মা সেতু আজ বাস্তব রুপ লাভ করেছে। নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু তৈরী করা হয়েছে। এই মাসেই যানবাহন চলাচলের জন্য খুলে দেওয়া হবে পদ্মা সেতু। এ মাসেই সেতুটি উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রন পাওয়া নিয়ে বিএনপি পক্ষ থেকে যা বলা হল।

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে বিএনপির সাত নেতাকে আমন্ত্রণ জানানো হয়েছে। এ নিয়ে দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী সাংবাদিকদের কাছে বলেন, ‘আমরা এই কার্ড রিসিভ করিনি, কিছু না। আমি অফিসে বসে ছিলাম, জাস্ট তারা দিয়ে গেছেন, ব্যস।

বুধবার (২২ জুন) সকাল ১১টার দিকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় গিয়ে আমন্ত্রণপত্র দেওয়ার পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সেতু বিভাগের উপসচিব দুলাল চন্দ্র সূত্রধর এ তথ্য জানান।

তিনি আরও বলেন, সেতু বিভাগের কর্মকর্তা দিয়ে গেছেন। এ বিষয়ে আমি কোনো মন্তব্য করতে চাই না। এতে আমাদের কিছু করার নেই।

দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান ও ভাইস চেয়ারম্যান হাফিজ উদ্দিন আহমেদ- এই সাতজনের নামে আমন্ত্রণ কার্ড দেওয়া হয়।

প্রসঙ্গত, পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে বিএনপির সাতজন নেতাকে আমন্ত্রন দেওয়া বলে দলের পক্ষ থেকে জানানো হয়েছে। তবে বিষয়ে দলের পক্ষ থেকে কোন মন্তব্য করতে রাজি হয়নি কেউ।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *