Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / পদ্মা সেতু আর বরিশাল নিয়ে মীর সাব্বিরের কথাটি সাড়া ফেললো নেট দুনিয়ায়

পদ্মা সেতু আর বরিশাল নিয়ে মীর সাব্বিরের কথাটি সাড়া ফেললো নেট দুনিয়ায়

মীর সাব্বির বাংলাদেশের একজন খুব জনপ্রিয় সুশীল অভিনেতা। তার অভিনয়ে মুগ্ধ হননি এমন মানুষ খুব কম পাওয়া যাবে। তিনি মূলত কৌতুকপূর্ণ অভিনয় করে মানুষকে দিয়ে থাকেন সীমাহীন আনন্দ। বাংলার প্রত্যেকটি মানুষ পদ্মা সেতু উদ্বোধনের অপেক্ষায় অনেক উৎফল্লিত। পদ্মা সেতু নিয়ে সম্প্রতি বলতে গিয়ে মীর সাব্বির বলেন পদ্মা সেতুর কারণে আইতে সাল যাইতে সাল কথাটি আর শোনা যাবেনা।

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির বরগুনার ছেলে। গ্রামের বাড়ি যাওয়ার জন্য পদ্মা পার হতেন। অনেকবার ফেরির অপেক্ষায় রাত পেরিয়ে ভোর হয়েছে। তবে এখন আর ভোগান্তি থাকবে না। আগামী ২৫ জুন স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এখন থেকে অল্প সময়ের মধ্যে পদ্মা পাড়ি দেওয়া যাবে।

মীর সাব্বির গণমাধ্যমকে বলেন, “এই অনুভূতি ভাষায় প্রকাশ করতে পারব না। আমরা দেশের শেষ জেলা বরগুনার মানুষ। আমাদের জন্য ঢাকা আসা-যাওয়া সময়ের ব্যাপার। আমি অনেক সময় ব্যয় করেছি। মাওয়ায় ফেরির অপেক্ষায় সময়, এই দুর্ভোগ আর বহন করা হবে না।’

একটি সাধারণ বাক্যের উদাহরণ তুলে ধরে অভিনেতা বলেন, মানুষ বলে না- আইতে সাল যায়ে সাল, তার নাম বরিশাল। মূলত এ বছরকে বোঝানো হয়েছে বরিশালের শাল নয়। তবে পদ্মা সেতুর কারণে বছরের পর বছর বলার সুযোগ নেই। কারণ এখন বরগুনা যেতে সময় লাগবে ৫-৬ ঘণ্টা। ‘

পদ্মা সেতু নির্মাণের জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান মীর সাব্বির। তিনি বলেন, ‘ধন্যবাদ, প্রধানমন্ত্রী। সে কারণেই এটা (পদ্মা সেতু) সম্ভব হয়েছে। আমি মনে করি দক্ষিণাঞ্চলের মানুষ সারাজীবন এ সুযোগ উপভোগ করবেন এবং প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। ”

অভিনয়ের পাশাপাশি নাটক ও টেলিফিল্ম করেও জনপ্রিয়তা পেয়েছেন মীর সাব্বির। তার অভিনীত ও নির্দেশিত বেশিরভাগ নাটকই কমেডি ঘরানার। ফলে কৌতুক অভিনেতা হিসেবে দর্শকদের কাছে তার গ্রহণযোগ্যতা রয়েছে। এরই মধ্যে চলচ্চিত্রে অভিনয় করেছেন। গত বছরের শেষ দিকে মুক্তি পায় তার ছবি ‘রাত জাগা ফুল’।

প্রসঙ্গত, মানুষকে আনন্দ দেবার মাঝে রয়েছে জীবনের অন্যরকম একটি স্বার্থকতা। আনন্দ দেওয়ার দ্বারা মানুষের সীমাহীন ভালোবাসা অর্জন করেছেন জনপ্রিয় এই অভিনেতা। পদ্মা সেতু না থাকর কারণে মানুষ অনেক কষ্ট শিকার করেছে কিন্তু সেই কষ্টের লাঘব হয়েছে এখন। মানুষ ফেলছে শস্তির নিশ্বাস।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *