Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / পদবী খান, তাই নিশানায় শাহরুখ পূত্র: মেহবুবা মুফতি

পদবী খান, তাই নিশানায় শাহরুখ পূত্র: মেহবুবা মুফতি

বলিউড সুপারস্টার শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের গ্রে’/প্তারের পর নিষিদ্ধ দ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর বিরু’দ্ধে অনিয়মের অভিযোগ তুলেছেন বেশ কয়েকজন রাজনৈতিক নেতা। তার বিষয়টি একটি রাজনৈতিক ইস্যুতে পরিণত হয়েছে, বলেও অভিযোগ করেন এনসিপি নেতা নবাব মালিক। তিনি বলেন, বিজেপির সঙ্গে যুক্ত ব্যক্তিরা এই অভিযানে কোন বিধি অনুসারে অংশ নিয়েছিল? যদিও সংস্থাটি এই সমস্ত অভিযোগ অস্বীকার করেছে। নবাব মালিক ছাড়াও আরিয়ান খানের গ্রে’প্তা/রের বিষয়ে বেশ কিছু রাজনৈতিক নেতা মন্তব্য করেছেন। এবার ভিন্ন দিকে ইঙ্গিত করলেন মেহবুবা মুফতি, যিনি জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, আরিয়ানের সাথে খান পদবী’টি লেগে রয়েছে বলে তাকে টার্গেট করা হয়েছে। যেটা বিজেপির একটি রাজনৈতিক উদ্দেশ্য।

লখিমপুর খেরির কৃষক হ’/’ত্যার প্রসঙ্গ তুলে এনে পিডিপি নেত্রী এদিন দাবি করেছেন, ”কেন্দ্রীয় সরকারের উচিত স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর ছেলের দৃষ্টান্তমূলক শা’/স্তির ব্যবস্থা করা। সেসব না করে ওরা ২৩ বছরের একটি যুবকের পিছনে পড়ে রয়েছে। কারণ, তার পদবি খান। বিজেপির একটি সম্প্র’দায়ের ভোটব্যাংকের বিকৃ’ত ইচ্ছাপূরণের জন্য এদেশে অন্য একটি সম্প্রদয়কে নিশানা করা হচ্ছে।” নিষিদ্ধ দ্রব্যের কাণ্ডে এর আগে অনেকেই শাহরুখ পুত্রের পাশে দাঁড়িয়েছেন। আকার ইঙ্গিতে বোঝানোর চেষ্টা করেছেন তার পদবীতে “খান” রয়েছে বলেই টার্গেট করা হচ্ছে তাকে। কিন্তু কেউই এভাবে সরাসরি বিজেপিকে আ/’ক্র/মণ করেননি।

শনিবার মুম্বইয়ের বিলাসবহুল ক্রুজ থেকে আ’ট/ক করা হয় শাহরুখপুত্র আরিয়ান এবং তার সঙ্গীদের। নিষিদ্ধ দ্রব্যের কাণ্ডে জড়িত আরিয়ান, এই অভিযোগে রবিবার তাকে গ্রে’/প্তার করা হয়। প্রথমে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হেফাজতে ছিলেন আরিয়ান, মুনমুন ধামেচা, আরবাজ মার্চেন্টরা। শুক্রবার ধৃ’তদের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দেওয়া হয়। তবে আরিয়ানের অন্তর্বর্তী জা’মিনের শু’নানি চলে শনিবার। সোমবারও এই সংক্রান্ত শু’নানি হয়। কিন্তু স্বস্তি মেলেনি। জা’মিন পায়নি শাহরুখপুত্র। তাকে বুধবার পর্যন্ত হেফাজতেই থাকতে হবে।

এদিকে স্বঘোষিত সাংবাদিক স্বাতী চতুর্বেদী যিনি সোশ্যাল মিডিয়া ওয়েবসাইটে বেশ কিছু মন্তব্যের কারনে আলোচনায় এসেছেন, তিনি জো’র দিয়ে বলেন যে, আরিয়ানের গ্রে’প্তা/র এবং জা’মিন নামন্জুর করা শাহরুখ খানের বিরু’দ্ধে কেন্দ্রীয় সরকারের ‘প্রচারণার’ একটি অংশ। তিনি বর্তমান পরিস্থিতিকে অনেক রাজনৈতিক ফায়দা নেওয়ার চেষ্টা বলেও ব্যাখ্যা দেন। উল্লেখ্য, আরিয়ানের শেষ জা’মিনের আবেদন খারিজ হওয়ার পরে আরিয়ান খান আর্থার রোড কা/রা’গারে আছেন। এনসিবি কর্তৃক আরও বেশ কয়েকজন গ্রে’প্তা/রের সাথে সাথে মা’/ম’লাটি বড় হয়ে উঠছে।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *